আইএসএল

অর্জুনের পুণে জিতে নিল মহারাষ্ট্র ডার্বি

গত রবিবার যুবভারতীতেও দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটিয়ে এটিকে-কে চূর্ণ করেছিল পুণে। এ দিন ঘরের মাঠেও একই ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৭ ০৪:৩১
Share:

উচ্ছ্বাস: গোলের পরে উল্লাস পুণের আলফারোর। ছবি:আইএসএল

রুদ্ধশ্বাস প্রত্যাবর্তন এফসি পুণে সিটি-র। ঘরের মাঠে শেষ মুহূর্তের গোলে মুম্বই সিটি এফসি-কে হারিয়ে মহারাষ্ট্র ডার্বিতে নাটকীয় জয় পুণের।

Advertisement

বুধবার ম্যাচের ১৫ মিনিটেই শেহনাজ সিংহের পাস থেকে গোল করে মুম্বইকে এগিয়ে দেন বলবন্ত সিংহ। উল্লাসে গ্যালারিতে লাফিয়ে উঠেছিলেন দলের অন্যতম মালিক এবং বলিউড তারকা রণবীর কপূর। ঠিক উল্টো ছবি পুণে শিবিরে। দলের অন্যতম মালিক এবং বলিউডের আর এক তারকা অর্জুন কপূর হতাশ হয়ে পড়েন। কিন্তু এমিলিয়ানো আলফারো একাই বদলে দেন চিত্রনাট্য। জোড়া গোল করে জেতান পুণে-কে।

গত রবিবার যুবভারতীতেও দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটিয়ে এটিকে-কে চূর্ণ করেছিল পুণে। এ দিন ঘরের মাঠেও একই ছবি। পিছিয়ে পড়েও হাল ছাড়েননি মার্সেলিনো লেইতি পেরিরা-রা। দ্বিতীয়ার্ধে দুর্ধর্ষ ভাবে ঘুরে দাঁড়ান তাঁরা। ৭৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন আলফারো। ম্যাচের একবারে শেষ মুহূর্তে দিয়েগো কার্লোসের পাস থেকে ফের গোল করেন উরুগুয়ে জাতীয় দলে খেলা আলফারো।

Advertisement

আরও পড়ুন: দলের সঙ্গে গেলেন না ওয়েস্টউড

জয়ের হ্যাটট্রিকের সামনে বেঙ্গালুরু: আইএসএলে অভিষেকের বছরেই চমক বেঙ্গালুরু এফসি-র। টানা দু’ম্যাচ জিতে এই মুহূর্তে লিগ টেবিলের শীর্ষে সুনীল ছেত্রীরা। আজ, বৃহস্পতিবার মারগাওয়ে এফসি গোয়া-কে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করতে মরিয়া তাঁরা। আর গোয়ার লক্ষ্য মুম্বই সিটি এফসি ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়ানো। বেঙ্গালুরু কোচ আলবের্তো রোকা বলেছেন, ‘‘গোয়ার খেলা আমাকে মুগ্ধ করেছে। আগের ম্যাচটা হারলেও ওদের এক পয়েন্ট পাওয়া উচিত ছিল। কঠিন লড়াই আমাদের জন্য অপেক্ষা করে আছে।’’

আইএসএল: এফসি গোয়া বনাম বেঙ্গালুরু এফসি (রাত ৮.০০, স্টার স্পোর্টস ওয়ান এইচডি চ্যানেলে)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন