মোহনবাগানের দাবি মেনে ম্যাচের সময় পরিবর্তন করল ফেডারেশন

ম্যাচের দিন পরিবর্তন করতে না পারলেও সময় পরিবর্তন করে দিল ফেডারেশন।দু’দিন আগেই ফেডারেশনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন মোহনবাগান কোচ সঞ্জয় সেন। এএফসি কাপের ম্যাচ খেলার পরের দিনই দলকে চলে যেতে হয়েছে পুণেতে আই লিগের ম্যাচ খেলতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৬ ১৮:৩০
Share:

ম্যাচের দিন পরিবর্তন করতে না পারলেও সময় পরিবর্তন করে দিল ফেডারেশন।দু’দিন আগেই ফেডারেশনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন মোহনবাগান কোচ সঞ্জয় সেন। এএফসি কাপের ম্যাচ খেলার পরের দিনই দলকে চলে যেতে হয়েছে পুণেতে আই লিগের ম্যাচ খেলতে। সেখান থেকে এএফসি কাপের ম্যাচ খেলতে আবার দলকে যেতে হবে চিনে। এমন অবস্থায় এই শিবাজিয়ান্সের বিরুদ্ধে ম্যাচটি পরে খেলতে চেয়েছিল মোহনবাগান। কিন্তু সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশন তাতে রাজি হয়নি। কারণ আগেই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।২ ফেব্রুয়ারি মোহনবাগানকে আবার খেলতে হবে এএফসি কাপের অ্যাওয়ে ম্যাচ। এমন অবস্থায় ৩০ জানুয়ারি রাতে ম্যাচ খেলেই দলকে চলে যেতে হবে মুম্বইয়ে ফ্লাইট ধরতে।

Advertisement

শুক্রবার মোহনবাগান ক্লাবের দুই শীর্ষ কর্তা ফেডারেশন কর্তাদের সঙ্গে দেখা করেন।সচিব কুশল দাস ও আই লিগের সিইও সুনন্দ ধরের সঙ্গে আলোচনার পর ম্যাচের সময় সন্ধ্যে ৭টা থেকে এগিয়ে বিকেল ৫.৩০ করে দেওয়া হয়েছে। যার ফলে ম্যাচ খেলে সেদিন রাতেই বাসে মুম্বই চলে যাবে দল।৩১ জানুয়ারি রাত ১.২৫ এর ফ্লাইটে এএফসি কাপের ম্যাচ খেলতে যাবে মোহনবাগান।ছ’দিনের মধ্যে তিনটি ম্যাচ খেলতে হচ্ছে মোহনবাগানকে। ২৭ জানুয়ারি কলকাতায় এএফসি কাপ খেলার পর ৩০ জানুয়ারি পুনেতে খেলতে হবে আই লিগের ম্যাচ। এর পর ২ ফেব্রুয়ারি আবার এএফসি কাপের ম্যাচ খেলতে হবে চিনে। যেটা দলের জন্য বেশ কঠিন।

আরও খবর: ড্র ডার্বিতে অধরাই থেকে গেল ভাল ফুটবল

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন