Sports News

১-১ গোলে ড্র ডেনমার্ক, অস্ট্রেলিয়ার

ম্যাচ শুরুর সাত মিনিটের মধ্যেই এগিয়ে গিয়েছিল ডেনমার্ক। জোরগেনসনের মাপা ফ্লিক ধরে গোলে এরিকসেনের বাঁ পায়ের শট। তিনিই এই দলের সেরা তারকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ জুন ২০১৮ ২১:৩৯
Share:

অস্ট্রেলিয়া-ডেনমার্ক ম্যাচের একটি মুহূর্ত। ছবি: রয়টার্স।

শুরুতেই এগিয়ে গিয়েও ধরে রাখতে পারল না ডেনমার্ক। পেনাল্টি থেকেই প্রথমার্ধেই সমতায় ফিরল অস্ট্রেলিয়া। ৩৮ মিনিটে ১-১ হয়ে যাওয়ার পর আর কেউই গোল করের ব্যবধান বাড়িয়ে জয় তুলে নিতে পারেনি। এই ম্যাচেও ভিএআর-এর সাহায্যেই পেনাল্টি আদায় করে নিল অস্ট্রেলিয়া।

Advertisement

ম্যাচ শুরুর সাত মিনিটের মধ্যেই এগিয়ে গিয়েছিল ডেনমার্ক। জোরগেনসনের মাপা ফ্লিক ধরে গোলে এরিকসেনের বাঁ পায়ের শট। তিনিই এই দলের সেরা তারকা। শেষ ১৫টি ম্যাচে দেশের হয়ে ইতিমধ্যেই ১৩টি গোল করে ফেলেছেন। সঙ্গে রয়েছে ৫টি অ্যাসিস্ট। ২৪ মিনিটে ২-০ করে ফেলতে পারত ডেনমার্ক। যদি না নিশ্চিত সুযোগ নষ্ট করতেন এরিকসেন।

তবে ৩৮ মিনিটে অস্ট্রেলিয়ার সমতায় ফেরা আটকাতে পারেনি ডেনমার্ক। মিলিগানসের হেডে ক্লিয়ার করা বল পলসনের হাতে লাগলে পেনাল্টির দাবি জানায় অস্ট্রেলিয়া। ভিএআর সিস্টেমের মাধ্যমে পেনাল্টি পেয়ে যায় অস্ট্রেলিয়া। প্রথমার্ধে ১-১-এ ম্যাচ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে কোনও গোল করতে পারেনি কোনও দলই।

Advertisement

আরও পড়ুন
‘গোট’ বিতর্ক ফের উসকে দিল রোনাল্ডোর দাড়ি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন