Lionel Messi

মেসির ক্লাবে তোলপাড়! মত্ত অবস্থায় লিয়ো, এমবাপেদের অনুশীলনে তারকা ফুটবলার

এক সাংবাদিক দাবি করেছেন, বায়ার্ন মিউনিখ ম্যাচের দু’দিন আগে মত্ত অবস্থায় অনুশীলনে এসেছিলেন এক ফুটবলার। কোচ ক্রিস্টোফ গতিয়ে তাঁকে বুঝিয়েও কিছু করতে পারেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ২১:৪৬
Share:

বায়ার্ন মিউনিখের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছেন মেসিরা। তার আগেই হয় এই ঘটনা। — ফাইল চিত্র

প্যারিস সঁ জরমঁয় আচমকাই তোলপাড়। সমাজমাধ্যমে এক সাংবাদিকের পোস্ট ঘিরে তুমুল চাঞ্চল্য তৈরি হয়েছে। ওই সাংবাদিক দাবি করেছেন, বায়ার্ন মিউনিখ ম্যাচের দু’দিন আগে মত্ত অবস্থায় অনুশীলনে এসেছিলেন এক ফুটবলার। কোচ ক্রিস্টোফ গতিয়ে তাঁকে বুঝিয়েও কিছু করতে পারেননি। তিনি বায়ার্ন ম্যাচের প্রথম একাদশেও খেলেছেন। ক্লাবের বড় মাপের ফুটবলার। এর পরেই তৈরি হয়েছে জল্পনা।

Advertisement

বায়ার্ন মিউনিখের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে পিএসজি। দু’টি পর্বেই হেরেছে তারা। গত বুধবার খেলা ছিল বায়ার্নের ঘরের মাঠে। তার দু’দিন আগে, অর্থাৎ গত সোমবার এক তারকা ফুটবলার অনুশীলনে হাজির হয়েছিলেন মত্ত অবস্থায়। তিনি বেশ কিছু ক্ষণ অনুশীলনও করেন। পরে কোচ বুঝিয়ে সুঝিয়ে বাড়ি পাঠান। সেই ফুটবলারের নাম অবশ্য প্রকাশ করা হয়নি।

রোমেন মোলিনা নামে এক সাংবাদিক সমাজমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করে বলেন, “যদি ক্লাবের মালিক জানতেন যে ভেতরে কী চলছে, তা হলে কী হত কে জানে। অ্যালিয়াঞ্জ অ্যারেনাতে (বায়ার্নের মাঠ) প্রথম একাদশে থাকা এক ফুটবলার সোমবার সকালের মত্ত অবস্থায় অনুশীলনে হাজির হয়েছিল।” কোচের আচরণ নিয়ে প্রশ্ন উঠেছে। ওই ঘটনার পরেও সেই ফুটবলারকে প্রথম একাদশে রেখেছিলেন তিনি। মোলিনার দাবি, শুক্রবার বিকেলে এবং শনিবার সকালেও তাঁকে পার্টি করতে দেখা গিয়েছে।

Advertisement

স্বাভাবিক ভাবেই জল্পনা বেঁধেছে, কে ওই ফুটবলার। নাম প্রকাশ না করা হলেও বিভিন্ন সূত্রে যা খবর, তাতে সেই ফুটবলার বড় মাপেরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন