Lionel Messi

গর্ভপাত না করালে ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি! অভিযুক্ত মেসির প্রাক্তন সতীর্থ

দীর্ঘ দিন মানসিক অত্যাচার সহ্য করার পর বার্সেলোনার প্রাক্তন গোলরক্ষকের সঙ্গে সম্পর্ক ভেঙেছেন মারিয়া। এখন তাঁর লক্ষ্য মেয়েকে বড় করা। প্রাক্তন প্রেমিককে নিয়ে আর ভাবতে চান না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ২১:০৫
Share:

মেসির প্রাক্তন সতীর্থের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ উঠল। ছবি: টুইটার।

বার্সেলোনার প্রাক্তন গোলরক্ষক জ্যাসপার সিলেসেনের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন তাঁর প্রাক্তন প্রেমিকা মারিয়া মর্গ্যান। পেশায় ক্রীড়া সাংবাদিক মারিয়া। তাঁর অভিযোগ, গর্ভপাত না করালে তাঁর বিশেষ মুহূর্তের ছবি প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়েছিলেন সিলেসেন।

Advertisement

লিয়োনেল মেসির প্রাক্তন সতীর্থের বিরুদ্ধে এমনই মারাত্মক অভিযোগ করেছেন মারিয়া। ২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত বার্সোলোনার হয়ে খেলেছেন নেদারল্যান্ডসের গোলরক্ষক। তাঁর প্রেমিকা মারিয়া ২০২১ সালের অক্টোবরে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। মারিয়ার অভিযোগ, ২০২২ সালের নভেম্বর পর্যন্ত সন্তানের পিতৃত্ব স্বীকার করতে রাজি হননি সিলেসেন। পারিবারিক হিংসা আইনে মামলা করার কথা বলার পর মেয়ের পিতৃত্ব স্বীকার করেন নেদারল্যান্ডসের গোলরক্ষক। মারিয়া বলেছেন, ‘‘সিলেসেন আমাকে সব সময়ই ব্ল্যাক মেল করত। যখন গর্ভবতী ছিলাম, তখনও একই রকম আচরণ করত। আমাকে সব সময় ভয়ের মধ্যে রাখত। আমাকে গর্ভপাত করানোর জন্য চাপ দিত। গর্ভপাত না করালে আমার ব্যক্তিগত ছবি এবং ভিডিয়ো প্রকাশ করে দেওয়ার হুমকি দিত। প্রায় প্রতি দিনই আমাকে ব্ল্যাক মেল করল সিলেসেন। আমাকে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতেও দিত না।’’

দীর্ঘ দিন মানসিক নির্যাতন সহ্য করার পর বার্সেলোনার প্রাক্তন গোলরক্ষকের সঙ্গে সম্পর্কে ছেদ টেনেছেন মারিয়া। এ নিয়ে বলেছেন, ‘‘ওই লোকটাকে নিয়ে আর ভাবতে চাই না। আমি এখন শুধু মেয়েকে নিয়ে ভাবি। মেয়ের খাবারের সংস্থান করাই এখন আমার এক মাত্র লক্ষ্য। একটা লোক কখনও নিজের মেয়ের খোঁজ নেয়নি। মেয়ে যখন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ছিল, তখন এক দিনও দেখতে যায়নি। ওর প্রতি আমার আর কোনও সম্মান নেই। মেয়ের গুরুতর অসুস্থতাতেও সিলেসেনের কিছু যায় আসে না।’’

Advertisement

গত বুধবার বিশ্ব নারী দিবসে প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে সমাজমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন মারিয়া। মেসির প্রাক্তন সতীর্থের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। যদিও মারিয়ার বিস্ফোরক অভিযোগকে কেন্দ্র করে চর্চা শুরু হয়েছে ফুটবলপ্রেমীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন