Arsenal

সুপারমার্কেটে দুষ্কৃতীর হানা, ছুরির আঘাতে গুরুতর জখম আর্সেনালের ফুটবলার

ইটালির মিলানের ক্যারেফোর এলাকায় এই ঘটনা ঘটেছে। ঘটনায় আহত প্রত্যেককেই বিমানে করে হাসপাতালে নিয়ে যাওয়া যায়। সেখানেই বছর তিরিশের এক যুবকের মৃত্যু হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৬:৪৫
Share:

আর্সেনালের ফুটবলারকে ছুরির আঘাত। ফাইল ছবি

দুষ্কৃতীর ছুরির আঘাতে গুরুতর জখম হলেন আর্সেনালের ফুটবলার পাবলো মারি। বৃহস্পতিবার সন্ধেবেলায় একটি সুপারমার্কেটে কেনাকাটা করার সময় হঠাৎই এক দুষ্কৃতী মারি এবং বাকি কিছু ক্রেতাকে ছুরি দিয়ে আঘাত করতে শুরু করে। মারির পিঠে ছুরি বসিয়ে দেয় সে। গুরুতর জখম অবস্থায় মারিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

ইটালির মিলানের ক্যারেফোর এলাকায় এই ঘটনা ঘটেছে। ঘটনায় আহত প্রত্যেককেই বিমানে করে হাসপাতালে নিয়ে যাওয়া যায়। সেখানেই বছর তিরিশের এক যুবকের মৃত্যু হয়। আরও তিন জনের অবস্থা গুরুতর। তার মধ্যে মারিও রয়েছেন। জানা গিয়েছে, ওই দুষ্কৃতি প্রথমে মারিকে মুখে ঘুষি মারে। তার পরেই পিঠে ছুরি চালিয়ে দেয়। লম্বা ক্ষত তৈরি হয় মারির পিঠে। তাঁর অস্ত্রোপচার করা হয়েছে। ঠোঁটেও সেলাই পড়েছে।

পুলিশের দাবি, ৪৬ বছরের এক ইটালীয় নাগরিক হঠাৎই সুপারমার্কেট থেকে ছুরি তুলে নিয়ে বিভিন্ন ক্রেতাকে আঘাত করা শুরু করে। প্রথম দিকে কিছু ক্রেতা তাঁকে রুখে দেওয়ার চেষ্টা করেন। সেই কাজ করতে গিয়ে অনেকেই আঘাত পান। তাকে পুলিশ গ্রেফতার করেছে।

Advertisement

আর্সেনালের ফুটবলার হলেও মারি এখন লোনে খেলেন ইটালির ঘরোয়া লিগের ক্লাব মোনজ়াতে। স্ত্রী এবং পুত্রকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়েছিলেন। তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনে ছুটে যান ক্লাবের দুই কর্তা। তাঁদেরকে মারি বলেন, “আমি ভাগ্যবান। কারণ চোখের সামনে একজনকে মারা যেতে দেখেছি। আমার সামনে একটা ট্রলিতে ছেলে ছিল। হঠাৎই পিঠে প্রচণ্ড ব্যথা লাগে। তার পরেই ওই লোকটাকে দেখি এক জনের গলায় ছুরি চালিয়ে দিতে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন