Bundesliga

বুন্দেশলিগায় চার ম্যাচ পরে জয় পেল বায়ার্ন

মিউনিখের অ্যালিয়াঞ্জ এরিনায় এই ম্যাচের নায়ক মুসিয়ালা। তার কারণ, দলের প্রথম তিনটি গোলেই তিনি গুরত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন। বায়ার্ন প্রথম গোল করতেও কোনও দেরি করেনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ০৮:২৭
Share:

উৎসব: বায়ার্নের প্রথম গোলের পরে লেরয় সানের উচ্ছ্বাস। রয়টার্স

রবার্ট লেয়নডস্কিহীন বায়ার্ন মিউনিখ চার ম্যাচ পরে জয়ের মুখ দেখল। শুক্রবার বুন্দেশলিগায় তারা ৪-০ গোলে হারিয়েছে বেয়ার লেভারকুসেনকে। চারটি গোল করেন লেরয় সানে (৩ মিনিট), জামাল মুসিয়ালা ( ১৭ মিনিট), সাদিয়ো মানে (৩৯ মিনিট) ও টমাস মুলার (৮৪ মিনিট)।

Advertisement

মিউনিখের অ্যালিয়াঞ্জ এরিনায় এই ম্যাচের নায়ক মুসিয়ালা। তার কারণ, দলের প্রথম তিনটি গোলেই তিনি গুরত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন। বায়ার্ন প্রথম গোল করতেও কোনও দেরি করেনি। মুসিয়ালা ডান দিকে থেকে যে নিখুঁত ক্রসটি দেন, তাতে সানেকে শুধুই পায়ে বলটা লাগাতে হয়েছে।

১৭ মিনিটে মুসিয়ালা নিজে গোল করেন মুলারের সাজিয়ে দেওয়া পাস থেকে। আর লিভারপুলের প্রাক্তনী মানেও ছ’ম্যাচ পরে নতুন ক্লাবে তাঁর প্রথম গোল পান মুসিয়ালার সৌজন্যেই। মুসিয়ালার বয়স মাত্র ১৯ বছর। এখনই তাঁকে জার্মান জাতীয় দলে খেলতে দেখা যাচ্ছে। সেখানে কখনও তিনি খেলেন মিডফিল্ডে। কখনও বা বাঁ দিকে উইঙ্গার হিসেবে। বায়ার্নেও তাই।

Advertisement

এ দিকে, বুন্দেশলিগা টেবলে বায়ার্ন এখন রয়েছে দ্বিতীয় স্থানে। শীর্ষে রয়েছে ইউনিয়ন বার্লিন। তাদের পয়েন্ট সাত ম্যাচে ১৭। মুলারদের আট ম্যাচে পয়েন্ট ১৫।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন