santosh trophy

সন্তোষ ট্রফিতে হারের হ্যাটট্রিক বাংলার

প্রথম ম্যাচেই দিল্লির সঙ্গে ড্র করেন তারা। দ্বিতীয় ম্যাচে হার সার্ভিসেসের কাছে। তৃতীয় ম্যাচে মণিপুর বিপর্যস্ত করে বাংলাকে। শনিবার চতুর্থ ম্যাচেও ছবিটা বদলাল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৪৮
Share:

সন্তোষ ট্রফির প্রাথমিক পর্বে টানা পাঁচটি ম্যাচ জিতেছিলেন নরহরিরা। ফাইল ছবি।

সন্তোষ ট্রফিতে হারের হ্যাটট্রিক করল বাংলা। শনিবার ভুবনেশ্বরে রেলের কাছে ০-১ গোলে হারলেন নরহরি শ্রেষ্ঠরা। খেলা শেষ হওয়ার পাঁচ মিনিট আগে আত্মঘাতী গোল করেন বিশ্বজিৎ হেমব্রম। সন্তোষ ট্রফির প্রাথমিক পর্বে টানা পাঁচটি ম্যাচ জিতেছিলেন নরহরিরা। কিন্তু মূল পর্বে প্রথম ম্যাচেই দিল্লির সঙ্গে ড্র করেন তারা। দ্বিতীয় ম্যাচে হার সার্ভিসেসের কাছে। তৃতীয় ম্যাচে মণিপুর বিপর্যস্ত করে বাংলাকে। শনিবার চতুর্থ ম্যাচেও ছবিটা বদলাল না। রেলের কাছে ০-১ গোলে হেরে মাঠ ছাড়লেনবাংলার ফুটবলাররা।

Advertisement

হার মহমেডানের: আই লিগে শনিবার শ্রীনগরে রিয়াল কাশ্মীরের কাছে ২-৩ গোলে হারল মহমেডান। ম্যাচের ১৪ মিনিটে মার্কাস জোসেফ গোল করে এগিয়ে দিয়েছিলেন মহমেডানকে। ২৬ মিনিটে সমতা ফেরান স্যামুয়েল। ৩২ মিনিটে ফের মহমেডান এগিয়ে যায় ক্রিস্টি ডেভিডসের গোলে। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার তিন মিনিটের মধ্যেই ২-২ করে দেন সেই স্যামুয়েল। ম্যাচ শেষ হওয়ার পাঁচ মিনিট আগে রিয়াল কাশ্মীরের হয়ে জয়সূচক গোলকরেন বোয়াটেং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন