pele

Pele: মূত্রনালীতে সংক্রমণ, হাসপাতালেই থাকতে হচ্ছে পেলেকে

বিগত কয়েক বছর ধরে একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন পেলে। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার এখন আর জনসমক্ষে আসেন না। ৮১ বছর বয়সের পেলের কোমরে অস্ত্রোপচার হয়েছে। এর ফলে হাঁটার সমস্যা তৈরি হয়েছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

সাও পাওলো শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:২৪
Share:

ফের সমস্যায় পেলে। —ফাইল চিত্র

আরও কিছু দিন হাসপাতালে থাকতে হবে পেলেকে। ব্রাজিলের ফুটবল তারকাকে ১৩ ফেব্রুয়ারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল কেমো দেওয়ার জন্য। তাঁকে যে সময় ছাড়ার কথা ভেবেছিলেন চিকিৎসকরা, তার থেকে বেশি সময় থাকতে হবে। পেলের মূত্রনালীতে সংক্রমণ পাওয়ার কারণে আরও কিছু দিন হাসপাতালে রাখা হবে তাঁকে।

সাও পাওলো হাসপাতালের তরফে দেওয়া মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, হাসপাতালে থাকার সময় কিছু পরীক্ষা করা হয় পেলের। সেই সময় তাঁর মূত্রনালীতে সংক্রমণ দেখতে পাওয়া যায়। সেই কারণে আরও কিছু দিন হাসপাতালে রাখা হবে পেলেকে।

Advertisement

তবে অন্য কোনও সমস্যা নেই বলেই জানানো হয়েছে হাসপাতাল সূত্রে। ফলে কয়েক দিনের মধ্যেই ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। বিগত কয়েক বছর ধরে একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন পেলে। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার এখন আর জনসমক্ষে আসেন না। ৮১ বছর বয়সের পেলের কোমরে অস্ত্রোপচার হয়েছে। এর ফলে হাঁটার সমস্যা তৈরি হয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন