Cristiano Ronaldo

লাস্যময়ীর সঙ্গে হোটেলে এক রাত, শারীরিক সম্পর্ক? মুখ খুললেন রোনাল্ডো

ভেনেজ়ুয়েলার জনপ্রিয় ব্লগারের দাবি, বিশ্বকাপের প্রস্তুতির সময় রোনাল্ডোর সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল তাঁর। রোনাল্ডোর খ্যাতি, ক্ষমতায় প্রভাবিত হয়ে প্রতারণা করেছিলেন স্বামীর সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৫:০৩
Share:

ভেনেজ়ুয়েলার লাস্যময়ী ব্লগারের সঙ্গে রাত কাটানো নিয়ে মুখ খুললেন রোনাল্ডো। ছবি: টুইটার।

বান্ধবী জর্জিনা রদ্রিগেজ় ছাড়াও কি অন্য মহিলার প্রতি আসক্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? এমনই প্রশ্ন উঠেছে ভেনেজ়ুয়েলার জনপ্রিয় ব্লগার জর্জিয়ালার দাবি ঘিরে। সমাজমাধ্যমের সুবাদে পরিচিত এবং জনপ্রিয় জর্জিয়ালার দাবি, তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন পর্তুগালের অধিনায়ক। জর্জিয়ালার এই দাবি উড়িয়ে দিয়েছেন রোনাল্ডো।

Advertisement

বেশি দিন আগের ঘটনা নয়। জর্জিয়ালা দাবি করেছেন, ২০২২ সালের ২৫ মার্চ রোনাল্ডো তাঁর সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলেন। কাতার বিশ্বকাপের জন্য পর্তুগালের প্রস্তুতি শিবির চলছিল সে সময়। জর্জিয়ালা বলেছেন, ‘‘উত্তর পর্তুগালের সলভার্ডে হোটেলের ৩১২ নম্বর ঘরে রোনাল্ডো আমার সঙ্গে এক রাত কাটিয়েছিল। রোনাল্ডো মেসেজ পাঠিয়ে আমাকে হোটেলে আমন্ত্রণ জানিয়েছিল। পর্তুগালের অন্য ফুটবলারদের সঙ্গে নিজস্বী তোলার সময় রোনাল্ডোর মেসেজ পেয়েছিলাম। ওর মেসেজ পড়ে মনে হয়েছিল, কথা বলার জন্য ডাকছে। হয়তো কিছু বলতে চায় আমাকে। পরস্পরকে আরও ভাল ভাবে জানতে পারব এবং রোনাল্ডোর সঙ্গে বেশ কিছু নিজস্বী তোলার সুযোগ পাব ভেবেছিলাম। এমন কিছু হতে পারে ভাবিনি। পরিস্থিতি এমন তৈরি হয়েছিল যে আমরা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলাম। এটাই সত্যি।’’ লাস্যময়ী ব্লগার আরও বলেছেন, ‘‘শারীরিক মিলনে অবশ্যই আমার সম্মতি ছিল। রোনাল্ডোর খ্যাতি এবং ক্ষমতা আমাকে প্রভাবিত করেছিল।’’

অর্থ বা খ্যাতির জন্য রোনাল্ডোর শয্যাসঙ্গিনী হননি বলে দাবি করেছেন জর্জিয়ালা। রোনাল্ডোর সঙ্গে সেই রাত কাটিয়ে তিনি অনুতপ্ত বলে জানিয়েছেন। তাঁর বক্তব্য, স্বামীর সঙ্গে প্রতারণা করে ঠিক করেননি। সেই রাতের ঘটনার জন্য আল নাসেরের ফুটবলারকেও দোষারোপ করতে চাননি তিনি। রোনাল্ডোর পাঠানো একাধিক মেসেজও প্রকাশ করেছেন ভেনেজ়ুয়েলার ব্লগার।

Advertisement

পর্তুগিজ তারকা অবশ্য জর্জিয়ালার দাবি উড়িয়ে দিয়েছেন। ঘনিষ্ঠ মহলে রোনাল্ডোর দাবি, প্রচার পাওয়ার জন্য অসত্য কথা বলা হচ্ছে। তাঁর নাম ব্যবহার করে পরিচিতি বাড়ানোর চেষ্টা করছেন ওই ব্লগার। জর্জিয়ালার সঙ্গে বিশ্বকাপের প্রস্তুতি শিবিরের সময় দেখা হলেও এমন কিছু ঘটেনি। সন্তানদের নিয়ে বান্ধবী জর্জিনার সঙ্গে তিনি সুখে, শান্তিতে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন