Cristiano Ronaldo

Cristiano Ronaldo: মানসিক প্রতিবন্ধী কিশোরের মোবাইল আছড়ে ভাঙলেন রোনাল্ডো, সতর্ক করল পুলিশ

মানসিক প্রতিবন্ধী কিশোরের পরিবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। রোনাল্ডোর বিরুদ্ধে অপমান করা এবং সম্পত্তির ক্ষতি করার অভিযোগ আনা হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ২২:৩০
Share:

আবার এমন ঘটনা ঘটালে শাস্তি হতে পারে রোনাল্ডোর। ফাইল ছবি।

মানসিক প্রতিবন্ধী কিশোরের মোবাইল আছড়ে ফেলার ঘটনায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সতর্ক করল লন্ডন পুলিশ। পরে ১৪ বছরের জ্যাকব হার্ডিংয়ের কাছে দুঃখ প্রকাশ করেন রোনাল্ডো। তা-ও তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করে ওই কিশোরের পরিবার। সেই অভিযোগের প্রেক্ষিতেই পর্তুগিজ ফুটবলারকে সতর্ক করা হয়।

Advertisement

সামনে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে দেখতে পেয়ে ছবি তুলতে মোবাইল বাড়িয়েছিল জ্যাকব। সে দিন ম্যাচ হারায় মেজাজ গরম ছিল রোনাল্ডোর। রাগে ফোন টেনে নিয়ে মাটিতে আছড়ে ফেলে দিয়েছিলেন। পরে রোনাল্ডো নেটমাধ্যমে লিখেছিলেন, ‘রাগের মাথায় কাজটা করে ফেলেছি। তার জন্য ক্ষমা চাইছি। যদি সম্ভব হয়, আমি সেই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে খেলা দেখার জন্য আমন্ত্রণ জানাতে চাইব।’ তাতেও চিড়ে ভেজেনি।

এই মাসের শুরুতে জিজ্ঞাসাবাদের জন্য রোনাল্ডোকে ডেকে পাঠায় পুলিশ। তাঁর বিরুদ্ধে অপমান করা এবং সম্পত্তির ক্ষতি করার অভিযোগ। তখনই ৩৭ বছরের রোনাল্ডোকে সতর্ক করে পুলিশ। এই বিষয়টি এখানেই শেষ বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। আবার এমন ঘটনা ঘটালে কড়া ব্যবস্থা নেওয়া হতে পারে রোনাল্ডোর বিরুদ্ধে। রোনাল্ডোর কাছে আরও সংযত এবং পরিণত আচরণ আশা করেন তদন্তকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন