Cristiano Ronaldo

ম্যাঞ্চেস্টারের বাড়ি বিক্রি রোনাল্ডোর, রয়েছে সুইমিং পুল, জিম, সিনেমা হল! দাম কত?

ম্যাঞ্চেস্টার ছাড়ার পরে সেখানে থাকা বাড়িটিও বিক্রি করতে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিলাসবহুল সেই বাড়িতে সুইমিং পুল, উন্নত জিম, টেনিস কোর্ট, স্পা ছাড়াও সিনেমা হল রয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০৭
Share:

ম্যাঞ্চেস্টার ছাড়ার পরে সেখানে থাকা বাড়ি বিক্রি করতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পরে এ বার সেখানকার বাড়ি বিক্রি করতে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বাড়ির দাম ঠিক করা হয়েছে ৫৫ কোটি টাকা। রিয়েল এস্টেটের এক এজেন্ট রোনাল্ডোর বাড়ি বিক্রির চেষ্টা চালাচ্ছেন।

Advertisement

ম্যাঞ্চেস্টারের বাইরের দিকে চেশায়ারে একটি বিলাসবহুল বাড়ি রয়েছে রোনাল্ডোর। ১৩ একর এলাকার উপর তৈরি বাড়িতে সুইমিং পুল, উন্নত জিম, টেনিস কোর্ট, স্পা ছাড়াও সিনেমা হল রয়েছে। বাড়িতে শোয়ার ঘর ৭টি। এ ছাড়া বাগান রয়েছে। তবে এখনও পর্যন্ত খদ্দের পাওয়া যায়নি।

ম্যাঞ্চেস্টার ছেড়ে যাওয়ার পরে এই বাড়ি থেকেই তাঁর পছন্দের বেশ কয়েকটি গাড়ি পর্তুগালের লিসবনে তাঁর বাড়িতে পাঠিয়ে দিয়েছিলেন রোনাল্ডো। এখন সৌদি আরবের ক্লাব আল নাসেরে খেলেন তিনি। রিয়াধ যাওয়ার পরে এত দিন বিলাসবহুল হোটেলে থাকছিলেন তিনি। রিয়াধেই নিজের বাড়ি খুঁজে নিয়েছেন। সেখানে স্ত্রী-সন্তানদের সঙ্গে রোনাল্ডোর মা-ও থাকবেন।

Advertisement

ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত এক মাসে ওই হোটেলে থাকতে রোনাল্ডোর খরচ হয়েছে আড়াই লক্ষ পাউন্ড। ভারতীয় মুদ্রায় যা প্রায় আড়াই কোটি টাকা। রোনাল্ডোর সঙ্গে থাকতে সম্প্রতি রিয়াধে এসেছেন তাঁর মা। মা-কে সঙ্গে নিয়েই নতুন বাড়িতে উঠেছেন রোনাল্ডো। তবে সৌদির কোথায় রোনাল্ডোর পাকাপাকি বাড়ি, তা এখনও জানা যায়নি। যেখানেই থাকুন, রোনাল্ডোর জন্য বরাদ্দ থাকবে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

রিয়াধে রোনাল্ডোকে রাখা হয়েছিল ‘ফোর সিজন্‌স’ হোটেলের কিংডম টাওয়ারে। দেশের অন্যতম সেরা বিলাসবহুল হোটেল সেটি। তিনি এমন একটি স্যুটে ছিলেন, যেখানে থাকার সামর্থ্য রয়েছে দেশের ধনবান ব্যক্তিদেরই। রিয়াধের অন্যতম সেরা স্যুটে রাখা হয়েছিল তাঁকে। রোনাল্ডো ছাড়াও তাঁর পরিবার, বন্ধুবান্ধব এবং নিরাপত্তারক্ষীদের জন্যে রয়েছে আরও ১৬টি ঘর। রোনাল্ডো যে ঘরে থাকছেন, সেটির আয়তন তিন হাজার ফুট। এক মাসের জন্যে ভাড়া নেওয়া হয়েছে সেটি। রোনাল্ডো এবং তাঁর সঙ্গীরা মোট দু’টি তলায় ছিলেন। রোনাল্ডোর ঘরের পাশেই ছিল ব্যক্তিগত অফিস, ডাইনিং রুম এবং মিডিয়া রুমও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন