East Bengal

লাল-হলুদ জার্সি পরেই অস্বাভাবিক মৃত্যু ইস্টবেঙ্গলের জুনিয়র দলে খেলা ফুটবলারের

এক সময় ইস্টবেঙ্গল জুনিয়রের হয়ে বেশ সুনামের সঙ্গে ফুটবল খেলেছেন প্রদীপ। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেও খেলে আসেন সাফল্যের সঙ্গে। তাঁরই ঝুলন্ত দেহ পাওয়া গেল বাড়ির কাছে আম বাগানে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

অশোকনগর শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৩০
Share:

ফুটবলের পোশাকে জীবনকে বিদায় জানালেন ইস্টবেঙ্গল জুনিয়রে খেলা ফুটবলার প্রদীপ বড়ুয়া। নিজস্ব চিত্র।

পায়ে বুট, গায়ে লাল-হলুদ জার্সি। ফুটবলের পোশাকে হতাশময় জীবনকে বিদায় জানালেন ইস্টবেঙ্গল জুনিয়রের হয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলে আসা প্রতিভাবান ফুটবলার প্রদীপ বড়ুয়া। ২৯ বছরের প্রদীপ বড়ুয়ার ঝুলন্ত দেহ পাওয়া গেল বাড়ির কাছে আম বাগানে।

Advertisement

আম গাছের ডালের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলে তাঁর মৃত্যু হয়েছে বলেই পুলিশের প্রাথমিক অনুমান। ঘটনাস্থলে এসে অশোকনগর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। অশোকনগর কল্যাণগড় পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাকপুল কল্পতর এলাকার ঘটনা। এক সময় ইস্টবেঙ্গল জুনিয়রের হয়ে বেশ সুনামের সঙ্গে ফুটবল খেলেছেন প্রদীপ। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে সাফল্যের সঙ্গে খেলে আসেন তিনি। তবে পরবর্তী সময়ে সে ভাবে তাঁর নজর কাড়তে পারেননি। প্রতিবেশীরা জানান, বড় ফুটবলার হতে না পারার আক্ষেপ ছিল তাঁর মধ্যে। পাশাপাশি ব্যবসা নিয়েও হতাশা ছিল। তার জেরেই এই মৃত্যুর ঘটনা কি না খতিয়ে দেখছে পুলিশ।

মৃতার বোন এবং বাবা জানান, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ বোনকে ফোন করেছিল প্রদীপ। মায়ের সঙ্গে কথা বলতে চান এবং ফোন লাউড স্পিকারে দিতে বলেন। মাকে বলেন বোন,ভাই, বাবাকে দেখো। তাঁর মৃত্যু হলে মৃত্যুর জন্য কাউকে যেন দায়ী না করা হয়। এর পরে কান্নায় ভেঙে পড়েন তিনি। পরিবারের লোকজন সঙ্গে সঙ্গেই খোঁজাখুঁজি শুরু করে এবং অশোকনগর থানায় একটি মিসিং ডায়েরি ও করে। তবে ফোন আসার ৪ ঘন্টা পর বাড়ির অদূরে ঘন জঙ্গলের মধ্যে একটি আম গাছের সঙ্গে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়।

Advertisement

বড় ফুটবলার হতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর স্বপ্ন সফল না হয় হতাশায় ভুগছিলেন। পাশাপাশি জলের ব্যবসা করতেন এবং বোনের বিয়ে এবং ভাইয়ের ভবিষ্যৎ নিয়েও চিন্তিত ছিলেন। সব কিছু মিলিয়ে মানসিক হতাশায় ফুটবলের বুট, জার্সি পরে এই প্রতিভাবান ফুটবলার মৃত্যুর পথ বেছে নিয়েছেন বলেই সকলের অনুমান। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন