East Bengal

East Bengal: ইস্টবেঙ্গলে ফিরলেন সার্থক

এ দিনের আলোচনায় ইস্টবেঙ্গলের শেয়ার কাদের হাতে কত থাকবে, তা নিয়ে প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ০৬:২৫
Share:

সার্থক গলুই। ছবি টুিটার।

নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইস্টবেঙ্গলের নতুন লগ্নিকারী হিসেবে ইমামি গোষ্ঠীর নাম ঘোষণার ঠিক আট দিনের মধ্যে আলোচনায় বসলেন দুই পক্ষের কর্তারা। বুধবার ইমামি হাউজ়ে নিজেদের মধ্যে ঘণ্টা দু’য়েক বৈঠক করেন তাঁরা।

Advertisement

এ দিনের আলোচনায় ইস্টবেঙ্গলের শেয়ার কাদের হাতে কত থাকবে, তা নিয়ে প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে। সেই সঙ্গে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, চুক্তি হতে যে হেতু এখনও কিছুটা সময় লাগবে, তাই আগামী মরসুমের জন্য দল গঠনের প্রক্রিয়া বন্ধ রাখা হবে না। বুধবারই বেঙ্গালুরু এফসি থেকে সার্থক গলুইকে সই করিয়েছে ইস্টবেঙ্গল। লাল-হলুদ ছেড়েই গত মরসুমে বেঙ্গালুরুতে গিয়েছিলেন এই বঙ্গ ডিফেন্ডার। বৈঠকের পরে লাল-হলুদের শীর্ষ কর্তা দেবব্রত সরকার বললেন, ‘‘দু’পক্ষের আইনজীবীরাই চুক্তির খুঁটিনাটি বিষয়গুলি এই মুহূর্তে দেখছেন। আবার আমরা আলোচনায় বসব। আশা করছি, দ্রুতই যাবতীয় প্রক্রিয়া সম্পূর্ণ হয়ে যাবে। তবে দল গড়ার কাজ পুরোদমেই চলবে।’’ এ দিকে, বুধবার সকালেই কলকাতায় চলে এলেন ডায়মন্ডহারবার এফসির নতুন কোচ কিবু ভিকুনা।

চেন্নাইয়িনে মনোতোষ:চেন্নাইয়িন এফসিতে সই করলেন সই করলেন মনোতোষ চাকলাদার। সন্তোষ ট্রফিতে বাংলার অধিনায়কের কাছে ইস্টবেঙ্গলে খেলার প্রস্তাবও ছিল। জানা গিয়েছে, তিন বছরের চুক্তিতে সই করেছেন মনোতোষ। তিনি বললেন, ‘‘আইএসএলের ক্লাবে খেলার স্বপ্ন অবশেষে পূরণ হতে চলেছে। আমার একমাত্র লক্ষ্য প্রথম একাদশে জায়গা পাকা করা।” কেরল ব্লাস্টার্স থেকে ভিন্সি ব্যারেটোও যোগ দিলেন চেন্নাইয়িনে।

Advertisement


সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন