Sexiest Women

Model: ফুটবলারের সঙ্গে প্রেম, মডেলিংই ছেড়ে দিলেন লাস্যময়ী, হতাশ ভক্তরা

গত কয়েক মাস ধরে এক ফুটবলারের সঙ্গে প্রেম করছেন ওই মডেল। সম্প্রতি সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন তিনি। তাঁর সিদ্ধান্তে অবাক সমর্থকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১২:৩৪
Share:

প্রেম করে মডেলিং ছাড়লেন অ্যাপোলোনিয়া ফাইল ছবি

ফুটবলারের সঙ্গে প্রেম করছেন। তাই পেশা থেকে সরে দাঁড়ালেন ইংল্যান্ডের নামকরা মডেল অ্যাপোলোনিয়া লেউইলিন। তাঁর এই আচমকা সিদ্ধান্তে হতাশ হয়ে পড়েছেন ভক্তরা। অনেকেই তাঁকে ফিরে আসার অনুরোধ করছেন। তবে এখনই মডেলিংয়ে ফেরার কোনও ইচ্ছে নেই অ্যাপোলোনিয়ার।

Advertisement

মডেলিং দুনিয়ায় ‘বার্বি’ নামে পরিচিত অ্যাপোলোনিয়া। ইদানীং সাহসী ফোটোশ্যুটের জন্য বিখ্যাত হয়েছেন তিনি। ইংল্যান্ডের এক সংবাদপত্রে সম্প্রতি জানিয়েছেন, ফুটবলার জাই রোয়ের সঙ্গে প্রেম করছেন। দু’জনে গ্রিসের সান্তোরিনিতে ছুটি কাটিয়েছেন। স্কানথর্প ইউনাইটেডের ফুটবলার রো-র সঙ্গে অ্যাপোলোনিয়ার অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখা গিয়েছে। দু’জনেই সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

তাঁদের প্রেম অবশ্য নতুন নয়। দু’জনে সম্পর্ক রয়েছে বেশ কয়েক মাস ধরে। কেউই সেটা প্রকাশ্যে আনেননি। প্রেমিকের সম্পর্কে বলতে গিয়ে অ্যাপোলোনিয়া বলেছেন, “যার সঙ্গে প্রেম করব তাঁকে সৎ, নরম মনের এবং বিশ্বাসযোগ্য হতে হবে। এমন এক জন যে রোজ আমাকে রানির মতো রাখবে এবং আমি যা, সে ভাবেই ব্যবহার করবে।” তিনি দাবি করেছেন, রো নাকি সেই চাহিদাগুলি পূরণ করেছেন।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন