Cristiano Ronaldo

ম্যাচের মাঝেই অন্তর্বাসের ভিতর থেকে কী বার করে খেলেন রোনাল্ডো? ছড়িয়ে পড়ল ভিডিয়ো

ঘানা ম্যাচে রোনাল্ডোকে দেখা গিয়েছে অন্তর্বাসের ভিতরে হাত ঢুকিয়ে কিছু একটা বের করে মুখ পুরে দিতে। কী মুখে দিয়েছেন রোনাল্ডো?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৮:১৬
Share:

রোনাল্ডোর কাণ্ড নিয়ে তোলপাড়। ছবি: রয়টার্স

বৃহস্পতিবার ঘানার বিরুদ্ধে পেনাল্টি থেকে গোল করে পর্তুগালকে জিতিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গড়েছেন পাঁচটি বিশ্বকাপে গোল করার নজিরও। কিন্তু ম্যাচের মাঝেই রোনাল্ডো এমন কাণ্ড করেছেন, যা দেখে বিস্মিত অনেকে। রোনাল্ডোকে দেখা গিয়েছে অন্তর্বাসের ভিতরে হাত ঢুকিয়ে কিছু একটা বের করে মুখ পুরে দিতে। কী মুখে দিয়েছেন রোনাল্ডো? কেনই বা এমন কাজ করলেন?

Advertisement

রোনাল্ডোর ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ম্যাচের পরেই। সেই ভিডিয়ো নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে। এতটাই যে পর্তুগাল ফুটবল সংস্থাকে বিবৃতি দিতে হয়েছে ঘটনার ব্যাখ্যা দিতে। কী মুখে পুরছেন, সেটা নিয়েই প্রশ্ন সকলের। পর্তুগাল জানিয়েছে, প্যান্টের ভিতরে চুইং গাম রেখেছিলেন রোনাল্ডো। সেটাই তিনি বের করে খেয়েছেন।

তবে সমর্থকরা এতে সন্তুষ্ট নন। এক জন লিখেছেন, “রোনাল্ডো নিশ্চয়ই তামাক জাতীয় কিছু খাচ্ছে?” আর এক জন লিখেছেন, “রোনাল্ডোর বিরুদ্ধে তদন্ত হওয়া দরকার। প্যান্ট থেকে কী বের করে খেল ও?” আর এক জন মজা করে লিখেছেন, “এই জন্যেই রোনাল্ডোকে এত ভালবাসি। ও ঠিক ম্যাচের মাঝেও প্যান্টের ভেতরে স্ন্যাকস লুকিয়ে রেখেছিল, যাতে খিদে পেলে খেতে পারে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন