Javi Hernandez

ATK Mohun Bagan: এটিকে মোহনবাগানের প্রাক্তন ফুটবলার যোগ দিলেন সুনীল ছেত্রীর ক্লাবে

২০১৯-২০ মরসুমে আইএসএল জিতেছিল তৎকালীন এটিকে। সেই ক্লাবের হয়ে ফাইনালে দু’টি গোল করেছিলেন জাভি। এ বার তিনি বেঙ্গালুরুতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ২১:১২
Share:

জাভি এ বার বেঙ্গালুরুতে। ফাইল ছবি

সুনীল ছেত্রীর ক্লাব বেঙ্গালুরু এফসি-তে যোগ দিলেন জাভি হের্নান্দেস। এটিকে মোহনবাগানের হয়ে খেলেছিলেন তিনি। বুধবার দু’বছরের চুক্তিতে তিনি যোগ দেন বেঙ্গালুরুতে। গত মরসুমে তিনি খেলেছেন ওড়িশা এফসি-র হয়ে। মরসুমের ২০টি ম্যাচের মধ্যে একটি ছাড়া বাকি সবক’টিতেই খেলেছেন তিনি।

Advertisement

রিয়াল মাদ্রিদের যুব অ্যাকাডেমির থেকে উঠে আসার ফুটবলার জাভি ২০১৯-২০ মরসুমে তৎকালীন এটিকে-তে যোগ দিয়েছিলেন। গোটা মরসুমেই দুর্দান্ত খেলেছিলেন। সে মরসুমে এটিকে খেতাব জেতে। ফাইনালে চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে দু’টি গোল করেছিলেন জাভি। এর পর এটিকে-র সঙ্গে যুক্ত হয় মোহনবাগান। তখন ক্লাবের সঙ্গে এক বছরের চুক্তি করেছিলেন জাভি। ২০২১-এ যোগ দিয়েছিলেন ওড়িশায়। গোল করার নিরিখে এটিকে মোহনবাগানের তুলনায় ওড়িশায় তিনি বেশি সফল। ১৯টি ম্যাচে ৬টি গোল রয়েছে।

বেঙ্গালুরুতে যোগ দিয়ে জাভি বলেছেন, “আইএসএলেই থাকতে চেয়েছিলাম। সেই লিগে বেঙ্গালুরু এফসি-র থেকে ভাল ক্লাব আর হয় না। নতুন মরসুমে খেলতে মুখিয়ে রয়েছি। নতুন সতীর্থদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দলকে খেতাব জেতাতে চাই। গত দু’বছরে ক্লাব সাফল্য পায়নি। তবে আমি প্রতি ম্যাচে নিজের সেরাটা দিয়ে অধরা লক্ষ্য পূরণের চেষ্টা করব।”

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন