Cristiano Ronaldo

আবার বিতর্কে রোনাল্ডো, ম্যাচ ড্র হওয়ায় হারালেন মেজাজ, জল ছুড়লেন চিত্রগ্রাহককে

সৌদি আরবে খেলতে এসে একের পর এক বিতর্কে জড়াচ্ছেন রোনাল্ডো। প্রশ্ন উঠছে তাঁর আচরণ নিয়ে। আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের প্রথম ম্যাচ খেলতে নেমে জড়ালেন নতুন বিতর্কে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ২১:০৮
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আবার বিতর্কে জড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মাথা গরম করে জল ছুড়লেন টেলিভিশনের এক চিত্রগ্রাহককে। খেলা শেষ হওয়ার পর পর্তুগালের অধিনায়কের এই আচরণের সমালোচনা শুরু হয়েছে।

Advertisement

আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে আটকেও গেল রোনাল্ডোর ক্লাব আল নাসের। আল শাবাবের বিরুদ্ধে ম্যাচ শেষ হয় গোলশূন্য অবস্থায়। রেফারি ম্যাচ শেষ হওয়ার বাঁশি বাজানোর সঙ্গে সঙ্গে মাঠ থেকে বেরিয়ে আসেন রোনাল্ডো। প্রতিপক্ষ ফুটবলারদের সঙ্গে সৌজন্য বিনিয়ম করতেও দেখা যায়নি তাঁকে। শুকনো মুখে মাঠ ছাড়ার সময় রোনাল্ডোকে ক্যামেরাবন্দি করছিলেন সম্প্রচারকারী চ্যানেলের এক চিত্রগ্রাহক। রোনাল্ডো মাঠের বাইরে চলে আসার পরে সাইড বেঞ্চের সামনে খুব কাছ থেকে রোনাল্ডোর ছবি তুলছিলেন তিনি। ম্যাচ ড্র হওয়ায় বিরক্ত রোনাল্ডো তাতে মেজাজ হারান। মাঠের বাইরে দাঁড়িয়ে জল খাচ্ছিলেন। খানিকটা জল ওই চিত্রগ্রাহকের দিকে ছুড়ে দেন রোনাল্ডো। একই সঙ্গে ওই চিত্রগ্রাহককে সরে যেতে বলেন পর্তুগিজ তারকা। এই ঘটনায় তৈরি হয়েছে নতুন বিতর্ক।

প্রতিযোগিতায় গ্রুপের প্রথম ম্যাচে দলের পারফরম্যান্সে খুশি ছিলেন না রোনাল্ডো। খেলা চলার সময়ও একাধিক বার তাঁকে অসন্তোষ প্রকাশ করতে দেখা গিয়েছিল। খেলা শেষ হওয়ার পর মাঠ ছাড়ার সময় হতাশা মাথা নাড়তে দেখা গিয়েছিল তাঁকে। সে সময় ওই চিত্রগ্রাহক তাঁকে অনুসরণ করার নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। রোনাল্ডো চলে যেতে বলার সঙ্গে সঙ্গে সেখান থেকে সরে যান চিত্রগ্রাহক। ফলে ঘটনাটি বেশি দূর গড়ায়নি। যদিও এই ঘটনা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি।

Advertisement

সৌদি আরবে আসার পর থেকে একের পর বিতর্কে জড়িয়েছেন রোনাল্ডো। এর আগে প্রতিপক্ষ ক্লাবের এক কোচিং স্টাফকে ধাক্কা দিয়েছিলেন। খারাপ ব্যবহার করেছিলেন ফুটবলপ্রেমীদের সঙ্গেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন