Mohammedan Sporting Club

Mohammedan Sporting: আই লিগে জয়ের হ্যাটট্রিক, পয়েন্ট তালিকার শীর্ষে মহমেডান স্পোর্টিং

আই লিগে জয়ের হ্যাটট্রিক মহমেডান স্পোর্টিংয়ের। সোমবার তারা ৩-১ ব্যবধানে হারিয়ে দিল শ্রীনিধি ডেকান এফসি-কে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৯:১২
Share:

মার্কাসকে নিয়ে উচ্ছ্বাস সতীর্থদের। নিজস্ব চিত্র

আই লিগে জয়ের হ্যাটট্রিক মহমেডান স্পোর্টিংয়ের। সোমবার তারা ৩-১ ব্যবধানে হারিয়ে দিল শ্রীনিধি ডেকান এফসি-কে। আগের ম্যাচের মতো সোমবারও জোড়া গোল করলেন মার্কাস জোসেফ। অপর গোলটি পেনাল্টি থেকে আঞ্জেলো রুডোভিচের। তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে মহমেডান।

Advertisement

যদিও ম্যাচে এগিয়ে গিয়েছিল শ্রীনিধিই। ১৬ মিনিটে ডেভিড কাস্তানেদা এগিয়ে দেন দক্ষিণের এই ক্লাবটিকে। কিন্তু এর পরেই চাপ বাড়াতে থাকে মহমেডান। প্রথমার্ধেই সমতা ফেরায় তারা। নিকোলা স্তোজানোভিচের ক্রস থেকে হেড করে গোল করেন মার্কাস।

বিরতির পর খেলা শুরুর পাঁচ মিনিটের মধ্যেই এগিয়ে যায় মহমেডান। ২৫ গজ দূর থেকে দুর্দান্ত শটে গোল করে মার্কাসই এগিয়ে দেন মহমেডানকে। খেলা শেষের চার মিনিট আগে ব্যবধান বাড়ায় সাদা-কালো ব্রিগেড। বক্সের মধ্যেই হ্যান্ডবল করেছিলেন শ্রীনিধির এক ফুটবলার। পেনাল্টি থেকে গোল করেন রুডোভিচ।

Advertisement

ম্যাচের পর মহমেডানের টিম ম্যানেজার দীপেন্দু বিশ্বাস বলেছেন, “খুব ভাল খেলা হয়েছে। অনেক দিন পর দুপুর দুটোয় ম্যাচ খেলতে নেমেছিলাম। দুপুরের রোদের মধ্যে খেলার কারণে আমাদের সামনে একটা চ্যালেঞ্জ ছিল। সেখানে আমাদের ফুটবলাররা দারুণ খেলেছে। এক গোল খাওয়ার পরে আমরা তিন গোল দিয়েছি। আরও অনেক গোল হতে পারত।” তাঁর সংযোজন, “আমাদের কাছে এই তিন পয়েন্ট খুব গুরুত্বপূর্ণ ছিল। এটা বাকি ম্যাচগুলিতে দলকে অনুপ্রাণিত করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন