East Bengal

East Bengal: ইস্টবেঙ্গলের আমন্ত্রণে সাড়া, লাল-হলুদ তাঁবুতে চা-চক্রে মনতোষরা

শুক্রবার ইস্টবেঙ্গলের তরফে আমন্ত্রণ এসেছিল। শনিবারই তার জবাব দিয়ে দিল আইএফএ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ২০:০৪
Share:

ইস্টবেঙ্গল তাঁবুতে বাংলার ফুটবলারদের সংবর্ধনা ফাইল ছবি

শুক্রবার ইস্টবেঙ্গলের তরফে আমন্ত্রণ এসেছিল। শনিবারই তার জবাব দিয়ে দিল আইএফএ। ইস্টবেঙ্গলের তরফে বাংলার ফুটবলারদের যে চা-চক্রের আমন্ত্রণ জানানো হয়েছে, তার জবাবে আইএফএ-র তরফে জানানো হয়েছে, আগামী ১২ মে বিকেল পাঁচটায় ইস্টবেঙ্গল ক্লাবে হাজির হবেন বাংলার ফুটবলার এবং কোচেরা। ইস্টবেঙ্গল ক্লাবের বিবৃতি অনুযায়ী, ওই দিন উপস্থিত থাকার রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসেরও।

আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়কে চিঠি পাঠান ইস্টবেঙ্গল ক্লাবের সচিব কল্যাণ মজুমদার। কোন দিন চা-চক্র হবে তা জয়দীপকেই ঠিক করতে দিয়েছিলেন। আমন্ত্রণপত্রে কল্যাণ জানান, কী ভাবে বিভিন্ন প্রতিকূলতা থাকা সত্ত্বেও বাংলা দল নিজেদের অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল প্রতিযোগিতায়। যুবভারতীর থেকে কেরলের মাটিতে লড়াই যে অনেক কঠিন ছিল, সেটাও বলা হয়েছিল। বাংলার ফুটবলারদের কুর্নিশ জানানো হয় ইস্টবেঙ্গল ক্লাবের তরফে।

Advertisement

জয়দীপকে চিঠিতে কল্যাণ আরও লেখেন, ‘আপনারা আইএফএ-র সাহায্যে বাংলাকে চ্যাম্পিয়ন করতে আপ্রাণ চেষ্টা করেছেন, আপনাদের লড়াইকেও আমরা স্যালুট জানাই। সন্তোষ ট্রফিতে চ্যাম্পিয়ন হতে না পারলেও বাংলার ফুটবলারদের লড়াই আজ সবার মুখে মুখে।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন