U17 World Cup

বার্সেলোনার ক্লাবকে ১৭ গোল দিল ভারতের মেয়েরা

স্পেনে প্রস্তুতি সফরের শেষ ম্যাচে দারুণ খেলল ভারতের অনূর্ধ্ব-১৭ মহিলা দল, যারা আর কিছু দিন পরেই দেশের মাটিতে বিশ্বকাপে অংশ নিতে চলেছে। স্থানীয় একটি ক্লাবকে ১৭ গোল দিল তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ২৩:০৩
Share:

১৭ গোল দিল মেয়েরা। ছবি এআইএফএফ

স্পেনে প্রস্তুতি সফরটা দারুণ ভাবে শেষ করল ভারতের অনূর্ধ্ব-১৭ মহিলা দল, যারা আর কিছু দিন পরেই দেশের মাটিতে বিশ্বকাপে অংশ নিতে চলেছে। স্পেনের সকারল্যান্ড স্টেডিয়ামে তারা ১৭-১ ব্যবধানে উড়িয়ে দিল বার্সেলোনার ডব্লিউএসএস ক্লাবকে।

Advertisement

প্রথমার্ধেই ভারত ১৪ গোল দেয়। তিন মিনিটে অনীতার গোল দিয়ে শুরু। অনীতা নিজে পাঁচটি গোল করেন। চারটি গোল নিতু লিন্ডার। দু’টি করে গোল লিন্ডা কম এবং নেহার। বিপক্ষের উপর দলের দাপট দেখে দ্বিতীয়ার্ধে সম্পূর্ণ অন্য প্রথম একাদশ নামান ভারতের কোচ টমাস ডেনারবি।

ডব্লিউএসএস বার্সেলোনা ক্লাবও দ্বিতীয়ার্ধে অনেক ভাল খেলে। তাদের গোলকিপার মারিয়া ফ্লোরেস বেশ কিছু ভাল সেভ করে। ফলে ভারতের গোলের ব্যবধানে বাড়েনি। এর মধ্যেই ৫৪ মিনিটে এক গোল শোধ করে ডব্লিউএসএস ক্লাবের সান্দ্রা। এর পরেই ব্যবধান বাড়ায় ভারত। ৫৪ মিনিটে লাবণ্য ১৫তম গোলটি করে। দু’মিনিট পরে রেজিয়া গোল করে। ৭৫ মিনিটে ভারতের শেষ গোল করে সুধা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন