Rahul Paswan

SC East Bengal: কলকাতা ডার্বির আগে এসসি ইস্টবেঙ্গলে ফের নতুন ফুটবলার

চলতি মরসুমে কলকাতা ফুটবল লিগে ছ’গোল করে শীর্ষ গোলদাতা হয়েছিলেন। বিএসএস স্পোর্টিংয়ের হয়ে খেলছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ২০:৪৩
Share:

লাল-হলুদে যোগ দিলেন রাহুল পাসওয়ান। ছবি টুইটার

ডার্বির আগে আবার নতুন ফুটবলার এসসি ইস্টবেঙ্গলে। লাল-হলুদে যোগ দিলেন রাহুল পাসওয়ান। আইএসএল-এ মরসুম শেষ হওয়া পর্যন্ত দলের সঙ্গে চুক্তিবদ্ধ তিনি। এখন গোয়াতেই রয়েছেন রাহুল।

Advertisement

চলতি মরসুমে কলকাতা ফুটবল লিগে ছ’গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন রাহুল। বিএসএস স্পোর্টিংয়ের হয়ে খেলছিলেন তিনি। কলকাতা লিগে তাঁর ছন্দ দেখে সন্তোষ ট্রফিতে বাংলা দলেও ডাকা হয়। কিন্তু সন্তোষ ট্রফির নক-আউট রাউন্ডের খেলা বাতিল হয়ে গিয়েছে। তবে তার আগে এসসি ইস্টবেঙ্গলের প্রস্তাব পেয়েছিলেন রাহুল। তাঁকে বাংলা দল থেকে রিলিজ দিতে দেরি করা হয়নি।

আইএসএল-এর কোনও দলে খেলা স্বপ্ন ছিল রাহুলের। সেখানে সরাসরি লাল-হলুদের প্রস্তাব! বিশ্বাসই হচ্ছে না রাহুলের। বলেছেন, “এসসি ইস্টবেঙ্গলের মতো ঐতিহ্যশালী ক্লাবে যোগ দিয়ে স্বপ্ন সত্যি হল। বাংলার প্রত্যেক ফুটবলারই বড় দুই ক্লাবে খেলতে চায়। আমিও তার ব্যতিক্রম নই। নিজের সেরাটা দিয়ে দলকে সাহায্য করার আপ্রাণ চেষ্টা করব।”

Advertisement

এসসি ইস্টবেঙ্গলের কোচ মারিয়ো রিভেরা বলেছেন, “রাহুল তরুণ প্রতিভা। আমাদের দলে একজন ভাল ফুটবলারকে সই করানো হল। আশা করি দলকে সাহায্য করতে পারবে ও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন