ATK Mohun Bagan

যুবভারতীতে হায়দরাবাদকে হারিয়ে জয়ে ফিরল এটিকে মোহনবাগান, কাঁটা মনবীরের চোট

শনিবার আইএসএলে এটিকে মোহনবাগান ১-০ গোলে হারিয়ে দিল হায়দরাবাদ এফসি-কে। ম্যাচের প্রথমার্ধে একমাত্র গোল হুগো বুমোসের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ২৩:০৭
Share:

গোলের পর বুমোসকে অভিবাদন প্রীতমের। ছবি: টুইটার

গোয়ায় গিয়ে হেরেছিল এটিকে মোহনবাগান। যুবভারতীতে প্রত্যাবর্তনেই জয়ে ফিরল তারা। শনিবার আইএসএলে ১-০ গোলে হারিয়ে দিল হায়দরাবাদ এফসি-কে। ম্যাচের প্রথমার্ধে একমাত্র গোল হুগো বুমোসের। তবে জয়ের মাঝেই মোহনবাগানকে চিন্তায় রাখল মনবীর সিংহের চোট।

Advertisement

চোটের কারণে দীর্ঘ দিনের জন্যে জনি কাউকো ছিটকে গিয়েছেন। এই মরসুমে তাঁকে পাওয়ার সম্ভাবনা কার্যত নেই। এর মধ্যে যদি মনবীরও চোট পান, তা হলে নিঃসন্দেহে বড় ধাক্কা হতে চলেছে মোহনবাগানের কাছে। ম্যাচের ৪১ মিনিটে হিতেশ শর্মার সঙ্গে সংঘর্ষে মুখ রক্তাক্ত হয়ে যায় মনবীরের। তাঁকে মাঠ থেকে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ দিন শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে মোহনবাগান। প্রথমেই গোল পেয়ে যায় তারা। লিস্টন কোলাসো পাস দেন বুমোসকে। লিস্টনকে ফাউল করা হলেও অ্যাডভান্টেজ দেন রেফারি। বুমোস বাঁ দিকে পাস বাড়ান আশিক কুরুনিয়ানকে। পাল্টা কুরুনিয়ানের পাস থেকে গোল করে যান বুমোস।

Advertisement

এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে হারল হায়দরাবাদ। প্রথম স্থান থেকে নেমে গেল তারা। অন্য দিকে, মোহনবাগান উঠে এল চতুর্থ স্থানে। ম্যাচে হায়দরাবাদও সুযোগ পেয়েছিল। ৭৩ মিনিটে বার্থোলোমিউ ওগবেচের দুরন্ত ফ্রিকিক বাঁচিয়ে দেন বিশাল কায়েথ। বাকি ম্যাচে সে ভাবে হায়দরাবাদ সুযোগ পায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন