Lionel Messi

Lionel Messi: করোনা কাটিয়ে সুস্থ হলেও আর্জেন্টিনা দলে জায়গা পেলেন না মেসি

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সেরে উঠেছেন তিনি। কিন্তু বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে আর্জেন্টিনা দলে রাখা হলো না লিয়োনেল মেসিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ২১:৩৯
Share:

বিশ্রাম পেলেন মেসি। ফাইল ছবি

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সেরে উঠেছেন তিনি। কিন্তু বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে আর্জেন্টিনা দলে রাখা হলো না লিয়োনেল মেসিকে। তাঁকে বিশ্রাম দিলেন কোচ লিয়োনেল স্কালোনি। প্রসঙ্গত, আর্জেন্টিনা ইতিমধ্যেই বিশ্বকাপের যোগ্যতা অর্জন করে ফেলেছে।

Advertisement

আগামী ২৭ জানুয়ারি সান্তিয়াগোর মাঠে চিলির বিরুদ্ধে খেলবে আর্জেন্টিনা। ১ ফেব্রুয়ারি কলম্বিয়ার বিরুদ্ধে নামবে তারা। বড়দিনের সময় রোজারিয়োয় নিজের বাড়িতে থাকাকালীনই করোনায় আক্রান্ত হন মেসি। ৫ জানুয়ারি তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিল প্যারিস সঁ জঁ।

মেসি ইতিমধ্যেই ফরাসি ক্লাবের হয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন। তবে ফ্রেঞ্চ কাপে ভ্যানার বিরুদ্ধে এবং লিগের অলিম্পিক লিয়ঁ ও ব্রেস্ট-এর বিরুদ্ধে খেলেননি তিনি। গত অগস্টে পিএসজি-তে যোগ দেওয়ার পর লিগের ১০টি ম্যাচে খেলতে পারেননি মেসি। তবে রবিবার রেমঁ-র বিরুদ্ধে তিনি নামতে পারেন বলে জানা গিয়েছে।

Advertisement

শুধু মেসিই নয়, পিএসজি-তে তাঁর দুই দেশীয় সতীর্থ অ্যাঙ্খেল দি’মারিয়া এবং লিয়ান্দ্রো পারেডেসকেও দলে রাখা হয়নি। ২৭ জনের দলে বেশ কিছু পরিবর্তন করেছেন কোচ স্কালোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন