Lionel Messi

বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন লিয়োনেল মেসি

মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে নিউ জার্সির রেড বুল স্টেডিয়ামে। প্রস্তুতি ম্যাচে জামাইকার মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। বিরতির সময় মেসি ফিরছিলেন সাজঘরে। তখনই এই ঘটনা ঘটে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৮
Share:

বিপদের হাত থেকে বাঁচলেন মেসি। ফাইল ছবি

লিয়োনেল মেসিকে চোখের সামনে খেলতে দেখে আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি সমর্থক। খালি গায়ে মরিয়া হয়ে ছুটে আসেন সই নিতে। সেই সই নেওয়ার সময়েই হল বিপত্তি। ওই সমর্থককে আটকাতে আসা এক নিরাপত্তারক্ষী টাল সামলাতে না পেরে সোজা ধাক্কা দিলেন খোদ মেসিকেই! সেই ধাক্কা সামলাতে না পেরে মেসি প্রায় মাটিতে হুমড়ি খেয়ে পড়েছিলেন। অল্পের জন্য কোনও বিপদ হয়নি। মেসিও মেজাজ হারাননি।

Advertisement

মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে নিউ জার্সির রেড বুল স্টেডিয়ামে। প্রস্তুতি ম্যাচে জামাইকার মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। বিরতির সময় মেসি ফিরছিলেন সাজঘরে। এমন সময় খালি গায়ে এক সমর্থক দৌড়ে মেসির সামনে এসে তাঁকে অনুরোধ করেন পিঠে সই করে দিতে। মেসি আপত্তি করেননি। সই করতেই যাচ্ছিলেন। এমন সময় তিন জন নিরাপত্তারক্ষী এসে ওই সমর্থককে বাধা দিতে যান। সেই কাজ করতে গিয়ে এক নিরাপত্তারক্ষী মেসিকে সজোরে ধাক্কা দেন। টাল সামলাতে না পেরে মেসি পড়েই যাচ্ছিলেন। তবে নিজেকে সামলে নেন। নিরাপত্তারক্ষীদের অনুরোধ করেন ওই সমর্থকের উপর কড়া ব্যবস্থা না নিতে।

শুধু তাই নয়, ম্যাচ চলাকালীন আর এক সমর্থক দৌড়ে এসে মেসির সঙ্গে নিজস্বী তুলতে চেয়েছিলেন। তাঁকেও আটকে দেন নিরাপত্তারক্ষীরা। তবে সে যাত্রায় কোনও বিপদ ঘটেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন