Lionel Messi

আমেরিকায় ট্রলি ঠেলে নিজেই বাজার করছেন মেসি, নতুন জীবনের সঙ্গে মানিয়ে নিচ্ছেন লিয়ো

আমেরিকায় গিয়ে নতুন জীবনের সঙ্গে মানিয়ে নিতে শুরু করলেন লিয়োনেল মেসি। বৃহস্পতিবার তাঁকে ফ্লোরিডার একটি শপিং মলে দেখা গেল। পরিবারের জন্যে খাবার কিনলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৬:৩৮
Share:

আমেরিকার শপিং মলে এক সমর্থকের সঙ্গে মেসি। ছবি: টুইটার

সবে দু’দিন হল ফ্লোরিডায় পৌঁছেছেন। নতুন ক্লাব ইন্টার মায়ামির হয়ে অভিষেকও আসন্ন। তার আগেই আমেরিকায় নতুন জীবনের সঙ্গে মানিয়ে নেওয়া শুরু করলেন লিয়োনেল মেসি। বৃহস্পতিবার তাঁকে ফ্লোরিডার একটি শপিং মলে দেখা গেল। নিজেই ট্রলি ঠেলে খাবারদাবার কিনছিলেন তিনি। বিশ্বের সেরা ফুটবলারের এই রূপ দেখে চমকে গিয়েছেন সমর্থকেরা।

Advertisement

প্রথম সারির ফুটবল থেকে অনেকটাই দূরে সরে গিয়ে আমেরিকার ক্লাব মায়ামিতে সই করেছেন মেসি। বুধবার সে দেশে পৌঁছেছেন তিনি। পরের দিনই তাঁকে দেখা যায় শপিং মলে পৌঁছতে। মেসি যে নিজেই জিনিসপত্র কিনতে চলে আসবেন এ ভাবে, সেটা কেউই ভাবতে পারেননি। আশেপাশের লোকেরা অবাক হয়ে যান। তবে সেটা কিছু ক্ষণের জন্যেই। মেসিকে দেখে তাঁর আশেপাশে অনেকেই জড়ো হয়ে যান। ছবি তোলার অনুরোধ করতে থাকেন।

কালো টিশার্ট এবং সাদা প্যান্ট পরা মেসি কাউকে নিরস্ত করেননি। সবার সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন। সই দিয়েছেন। নিজস্বীও তুলেছেন। তার পরে নিজেই ট্রলি ঠেলে ঠেলে জিনিসপত্র কিনতে থাকেন। ট্রলিতে রাখা জিনিস দেখে বোঝা গিয়েছে সন্তানদের জন্যেই খাবার কিনতে বেরিয়েছেন তিনি। কিছু ক্ষণ সেখানে কেনাকাটা করে মেসি বেরিয়ে যান।

Advertisement

ভারতীয় সময় বৃহস্পতিবার গভীর রাতে অথবা শুক্রবার আনুষ্ঠানিক ভাবে মায়ামির চুক্তিতে সই করার কথা মেসির। সেই সঙ্গে আত্মপ্রকাশও হবে তাঁর। অনেক পরিকল্পনা করা হয়েছে তাঁর ক্লাবের তরফে। মেসিকে স্বাগত জানাতে উপস্থিত থাকতে পারেন ক্লাবের অন্যতম মালিক ডেভিড বেকহ্যাম। বুধবার তাঁকে ক্লাবের অনুশীলনে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন