Lionel Messi

Lionel Messi: মেসি করোনা-আক্রান্ত, আরও তিন ফুটবলারের রিপোর্ট পজিটিভ বলে জানাল প্যারিস সঁ জঁ

পিএসজি দলের আরও তিন ফুটবলার করোনা আক্রান্ত। পিএসজি-র তরফে জানানো হয়েছে তাঁরা হলেন বেরনাট, সার্জিয়ো রিকো এবং নাথান বিটুমাজালা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১৭:৩৬
Share:

করোনায় আক্রান্ত মেসি। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লিয়োনেল মেসি। পিএসজি দলের আরও তিন ফুটবলার করোনা আক্রান্ত। পিএসজি-র তরফে জানানো হয়েছে তাঁরা হলেন বেরনাট, সার্জিয়ো রিকো এবং নাথান বিটুমাজালা। সোমবার ফরাসি কাপে পিএসজি-র খেলা রয়েছে।

Advertisement

চার ফুটবলার ছাড়াও পিএসজি দলের আরও এক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর নাম এখনও অবধি জানানো হয়নি। শনিবার রাতেই তাঁরা করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সেই সময় পিএসজি-র তরফে কারও নাম বলা হয়নি। রবিবার জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার।

এই মরসুমেই ছোটবেলার ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে যোগ দেন মেসি। সোমবার পিএসজি-র খেলা রয়েছে ফরাসি কাপে। তৃতীয় ডিভিশনের দল ভানেসের বিরুদ্ধে খেলার কথা তাদের। সেই ম্যাচ হবে কি না তা এখনও জানা যায়নি।

Advertisement

করোনা আক্রান্ত হলেও মেসি-সহ চার ফুটবলারের শারীরিক অবস্থা নিয়ে চিন্তার কারণ নেই বলেই জানিয়েছে পিএসজি। তাঁরা সকলেই নিভৃতবাসে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন