Bruno Fernandes

Bruno Fernandes: লিভারপুলের বিরুদ্ধে নামার আগে গাড়ি দুর্ঘটনায় রোনাল্ডোর সতীর্থ

২০২০ সালের জানুয়ারি মাসে স্পোর্টিং লিসবন থেকে লাল ম্যাঞ্চেস্টারে যোগ দেন ব্রুনো। তার পরে থেকে ক্লাবের হয়ে ১২০ ম্যাচে ৪৯ গোল দিয়েছেন তিনি। এই মরসুমে ৪০ ম্যাচে ১৪ গোল করেছেন তিনি। ম্যাঞ্চেস্টারের মাঝমাঠের গুরুত্বপূর্ণ ফুটবলার ব্রুনোর সঙ্গে রোনাল্ডোর যুগলবন্দি ক্লাবকে অনেক ম্যাচ জিতিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৯:১১
Share:

গাড়ি দুর্ঘটনার কবলে রোনাল্ডোর সতীর্থ ফাইল চিত্র

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের বিরুদ্ধে খেলতে নামার আগে গাড়ি দুর্ঘটনার কবলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার ব্রুনো ফের্নান্দেস। যদিও দুর্ঘটনায় ব্রুনোর বি‌শেষ আঘাত লাগেনি বলেই জানা গিয়েছে।
ব্রিটিশ সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার সকালে ব্রুনোর গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির ধাক্কা লাগে। কিন্তু তাতে আঘাত পাননি রোনাল্ডোর সতীর্থ। লিভারপুলের বিরুদ্ধে নামার আগে অনুশীলনে তিনি যোগ দিতে পারবেন বলেই জানা গিয়েছে। অর্থাৎ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে ব্রুনোর সমস্যা হবে না বলে খবর। কিন্তু এখনও পর্যন্ত ম্যান ইউ বা ব্রুনোর তরফে কোনও মন্তব্য করা হয়নি।

Advertisement

২০২০ সালের জানুয়ারি মাসে স্পোর্টিং লিসবন থেকে লাল ম্যাঞ্চেস্টারে যোগ দেন ব্রুনো। তার পরে থেকে ক্লাবের হয়ে ১২০ ম্যাচে ৪৯ গোল দিয়েছেন তিনি। এই মরসুমে ৪০ ম্যাচে ১৪ গোল করেছেন তিনি। ম্যাঞ্চেস্টারের মাঝমাঠের গুরুত্বপূর্ণ ফুটবলার ব্রুনোর সঙ্গে রোনাল্ডোর যুগলবন্দি ক্লাবকে অনেক ম্যাচ জিতিয়েছে। লিভারপুলের বিরুদ্ধেও এই ম্যাজিকের দিকে তাকিয়ে ম্যান ইউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন