Mason Greenwood

Mason Greenwood: ধর্ষণের পর এ বার খুনের হুমকি দেওয়ার অভিযোগ ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ফুটবলারের বিরুদ্ধে

এক তরুণী নেটমাধ্যমে ছবি এবং ভিডিয়ো পোস্ট করায় রবিবার দুপুরে ম্যাসনকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৫
Share:

ফুটবলারের চাপ বাড়ল ফাইল ছবি

ধর্ষণের দায়ে আগেই অভিযুক্ত হয়েছিলেন। এ বার অভিযোগকারী তরুণীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার ম্যাসন গ্রিনউডের বিরুদ্ধে। ফলে নতুন করে বিপাকে পড়লেন ইংল্যান্ডের ফুটবল দলের তরুণ ফুটবলার।

Advertisement

এক তরুণী নেটমাধ্যমে ছবি এবং ভিডিয়ো পোস্ট করায় রবিবার দুপুরে ম্যাসনকে গ্রেফতার করে পুলিশ। তরুণীকে ধর্ষণের পাশাপাশি শারীরিক নির্যাতনের অভিযোগও উঠেছিল। সোমবার ম্যাসনকে জিজ্ঞাসাবাদ করে গ্রেটার ম্যাঞ্চেস্টার পুলিশ। আদালতের নির্দেশ অনুযায়ী বুধবার পর্যন্ত তাঁর পুলিশি হেফাজতে থাকার কথা ছিল। কিন্তু দুপুরেই জামিন পেয়ে যান তিনি। তার আগেই খুনের হুমকির কথা সামনে আসায় নতুন করে ম্যাসনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

রবিবার গ্রেফতার হওয়ার পর থেকেই ম্যাসনের পাশে দাঁড়ায়নি ক্লাব। তাঁকে অনুশীলন থেকে নির্বাসিত করা হয়েছে। ক্লাবের তরফে থেকে কোনও রকম আইনি সহায়তাও পাবেন না। খেলার সরঞ্জাম প্রস্তুতকারী আমেরিকার পৃথিবী বিখ্যাত এক সংস্থাও ম্যাসনের সঙ্গে যাবতীয় সম্পর্ক ছিন্ন করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন