CFL 2023

শেষ মুহূর্তের গোলে জয়, কলকাতা লিগে পিয়ারলেসকে হারাল মহমেডান

কলকাতা লিগে জয়ের রাস্তায় ফিরল মহমেডান। নিজেদের মাঠে তারা হারাল পিয়ারলেস। আগের ম্যাচে ডায়মন্ড হারবারের কাছে হারার পর আবার জয়ের সরণিতে ফিরল তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৮:১৬
Share:

গোলের পর উল্লাস সামাদের। ছবি: সংগৃহীত।

শেষ মিনিটের গোলে কলকাতা লিগে জিতল মহমেডান। রবিবার নিজেদের মাঠে তারা পিয়ারলেসকে হারাল ২-১ গোলে। মহমেডানের হয়ে গোল করেন ডেভিড লালানসাঙ্গা এবং সামাদ আলি মল্লিক। আগের ম্যাচে ডায়মন্ড হারবারের কাছে হারের পর জয়ের রাস্তায় প্রত্যাবর্তন মহমেডানের।

Advertisement

রবিবার আকাশ পরিষ্কার থাকায় খেলতে কোনও অসুবিধা হয়নি দু’দলের ফুটবলারদের। প্রথম থেকেই মহমেডানের মুহুর্মুহু আক্রমণ করতে থাকে। বলের নিয়ন্ত্রণ ছিল মহমেডানের ফুটবলারদের পায়েই। একের পর এক সুযোগ তৈরি করতে থাকে তারা। কিন্তু গোল আসেনি। উল্টে খেলার বিপরীতে গোল করে এগিয়ে যায় পিয়ারলেসই। মহমেডানের রক্ষণের ভুলে গোল করেন ইসরাফিল দেওয়ান।

গোল খেয়ে তেড়েফুড়ে আক্রমণ শুরু করে সাদা-কালো ব্রিগেড। তার ফলও পায় তারা। ২৫ মিনিটের মাথায় বেনেস্টন ব্যারেটোর থেকে পাস পেয়েছিলেন ডেভিড। তিনি ঠান্ডা মাথায় গোল করেন। প্রথমার্ধে আর কোনও গোল হয়নি।

Advertisement

দ্বিতীয়ার্ধে দুই দলই জয়সূচক গোল পেতে ঝাঁপিয়ে পড়ে। মহমেডানও যেমন আক্রমণ করছিল, তেমনই ছেড়ে কথা বলছিল না পিয়ারলেসও। কিন্তু কোনও দলই গোলের মুখ খুলতে পারছিল না। মেহরাজউদ্দিন ওয়াডুর প্রশিক্ষণাধীন মহমেডান অবশ্য হাল ছাড়েননি। শেষ মুহূর্ত পর্যন্ত আক্রমণ করে যাওয়ার ফল পায় তারা। খেলার একদম শেষের দিকে ফ্রিকিক থেকে গোলের চেষ্টা করেছিলেন অভিষেক হালদার। সেখান থেকে গোল করেন সামাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন