Neymar

Neymar: ভয়ঙ্কর চোট পেলেন নেমার, ব্রাজিলীয় ফুটবলারকে নিয়ে উদ্বিগ্ন মেসির দল

আবার গুরুতর চোট পেলেন নেমার। শনিবার সঁ এতিয়েনের বিরুদ্ধে প্যারিস সঁ জঁ-র ম্যাচে তিনি চোট পান। মাঠেই কাঁদতে থাকেন নেমার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ২২:২০
Share:

নেমারকে নিয়ে উদ্বেগ। ছবি রয়টার্স

আবার গুরুতর চোট পেলেন নেমার। শনিবার সঁ এতিয়েনের বিরুদ্ধে প্যারিস সঁ জঁ-র ম্যাচে তিনি চোট পান। মাঠেই কাঁদতে থাকেন নেমার। তাঁকে স্ট্রেচারে করে বাইরে নিয়ে যেতে হয়। নেমারের মুখে তখন দৃশ্যতই প্রচণ্ড যন্ত্রণা।

Advertisement

চোট নেমারের জীবনে যেন নিত্যনৈমিত্তিক ঘটনা। এর আগে বার বার ভয়ঙ্কর চোট পেয়েছেন তিনি। এ বারও মনে করা হচ্ছে দীর্ঘ দিন মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। ঘটনাটি ঘটে ম্যাচের শেষ দিকে। নেমারের পায়ে বল থাকার সময় এতিয়েনের লোইস ডিয়োনি পিছন থেকে ট্যাকল করেন তাঁকে। নেমারের বাঁ পা অদ্ভুত ভাবে দুমড়ে যায়। চিৎকার করে শুয়ে পড়েন নেমার। সঙ্গে সঙ্গে তাঁর দিকে ছুটে যান লিয়োনেল মেসি, অ্যাঙ্খেল দি মারিয়া, আচরফ হাকিমিরা।

সাইডলাইন থেকে সঙ্গে সঙ্গেই ছুটে আসেন চিকিৎসকরা। কিছুক্ষণ পরেই নেমারকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। যদিও পরে ইনস্টাগ্রামে নেমার লিখেছেন, ‘যে কোনও ক্রীড়াবিদের জীবনেই চোট আসে। এমন অবস্থায় মাথা উঁচু করে থাকতে চাই। আরও শক্তিশালী হয়ে ফিরতে চাই।’

Advertisement

পিএসজি রবিবার পিছিয়ে পড়েছিল ডেনিস বোয়াঙ্গার গোলে। মারকুইনহোসের জোড়া গোল এবং দি মারিয়ার গোলে জেতে পিএসজি। তিনটি গোলের অ্যাসিস্টই করেছেন মেসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন