kiss

Football: সতীর্থ গোল করায় আনন্দে চুমু খেলেন ফুটবলার, ভিডিয়ো ভাইরাল

ভাল গোল করার পর ফুটবলারদের উচ্ছ্বাস খুবই স্বাভাবিক ব্যাপার। কেউ একা, কেউ আবার সতীর্থদের সঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ২০:১৮
Share:

উচ্ছ্বাসের ভিডিয়ো ভাইরাল ছবি টুইটার

ভাল গোল করার পর ফুটবলারদের উচ্ছ্বাস খুবই স্বাভাবিক ব্যাপার। কেউ একা, কেউ আবার সতীর্থদের সঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করেন। বুধবার ইংল্যান্ডের নীচের ডিভিশনের ক্লাবে এ রকমই একটি উচ্ছ্বাস প্রকাশের দৃশ্য দেখা গেল। সতীর্থ গোল করার পর তাঁকে জড়িয়ে ধরে চুমুই খেয়ে ফেললেন এক ফুটবলার।

Advertisement

সতীর্থরা গোল করলে তাঁদের চুমু খেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন রিয়াল মাদ্রিদের প্রাক্তন ফুটবলার সের্জিও রামোস। তবে অধিকাংশ ক্ষেত্রেই সেই চুমু খান গালে। কিন্তু এ ক্ষেত্রে রেক্সহ্যামের ফুটবলার অলি পামার চুমু খেয়েছেন সতীর্থের ঠোঁটে।

বুধবার এফএ কাপ ট্রফির ম্যাচে মুখোমুখি হয়েছিল রেক্সহ্যাম এবং স্টকপোর্ট কাউন্টি। অতিরিক্ত সময়ে গোল করেন পল মুলিন। তখনই সতীর্থ অলি এসে তাঁকে জড়িয়ে ধরে চুমু খান। সেই ছবি পোস্টও করা হয়েছে ক্লাবের তরফে। লেখা হয়েছে, ‘পল মুলিন ক্লাবের হয়ে প্রথম গোল করার পর ওর প্রতি আমাদের ভালবাসাও একই রকম।’

Advertisement

মুলিন অবশ্য এক গোলেই থেমে থাকেননি। চার মিনিট পর দ্বিতীয় গোল করে দলের জয় সুনিশ্চিত করেন। দল এফএ ট্রফির ফাইনালে উঠে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন