Mohun Bagan

বুধবার খেলা দেখে মোহনবাগান সমর্থকদের বাড়ি ফেরা আরও সহজ হল, নতুন কী ব্যবস্থা করা হয়েছে?

বুধবার বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে ম্যাচ রয়েছে মোহনবাগানের। রাত ৮টা থেকে শুরু খেলা। ম্যাচ শেষে সমর্থকদের বাড়ি ফিরতে অসুবিধা হবে না।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩৫
Share:

মোহনবাগান সমর্থকেরা। — ফাইল চিত্র।

রাত ৮টা থেকে শুরু হচ্ছে আইএসএলের খেলা। মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের ঘরের মাঠে বেশির ভাগ ম্যাচ দেওয়া হয়েছে এই সময়েই। অত রাতে সমর্থকদের বাড়ি ফেরা নিয়ে একটা প্রশ্ন আগেই উঠেছিল। কিন্তু রাজ্য সরকার এবং মেট্রো কর্তৃপক্ষের দৌলতে বাড়ি ফেরা এখন কোনও সমস্যাই নয়। বুধবারের ম্যাচের পর বাস এবং মেট্রো দুই-ই থাকছে।

Advertisement

মোহনবাগানের তরফে জানানো হয়েছে, এ দিন ম্যাচের পর শহরের বিভিন্ন দিকে যাওয়ার জন্যে বাস থাকছে। হাওড়া স্টেশন, যাদবপুর, দক্ষিণেশ্বর, উল্টোডাঙা, গড়িয়া, জোকা, এসপ্ল্যানেড এবং ব্যারাকপুরের উদ্দেশে বাস থাকছেন। এর মধ্যে এসপ্ল্যানেড এবং ব্যারাকপুরের জন্যে বিশেষ রুটের বাস থাকছে। বাকিগুলির ক্ষেত্রে ওই রুটে চলা বাস থাকবে। বাস ছাড়ার কোনও নির্দিষ্ট সময় বলা হয়নি।

এ ছাড়া, এ দিনও সাংবাদিক বৈঠক করে মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, ম্যাচের পর রাত ১০.৩০ এবং ১০.৪০ মিনিটে শিয়ালদহগামী দু’টি মেট্রো থাকবে। যাঁরা ট্রেন ধরে বাড়ি ফিরবেন, তাঁদের সমস্যা হওয়ার কথা নয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন