Sunil Chhetri

সুনীলের গোলে হার মুম্বইয়ের

মঙ্গলবার মুম্বইয়ে বেঙ্গালুরু এফসি ১-০ গোলে হারায় মুম্বই সিটি এফসিকে। ৭৮ মিনিটে গোল করেন সুনীল ছেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ০৬:৩৮
Share:

সফল: গোলের পরে উচ্ছ্বসিত সুনীল। ছবি:আইএসএল টুইটার।

আইএসএল সেমিফাইনালের প্রথম পর্বে মুম্বই সিটি এফসিকে হারিয়ে এগিয়েই রইল বেঙ্গালুরু এফসি। মঙ্গলবার মুম্বইয়ে তারা ১-০ গোলে হারায় মুম্বইকে। ৭৮ মিনিটে গোল করেন সুনীল ছেত্রী। রবিবার নিজেদের ঘরের মাঠে ফিরতি সাক্ষাতে খেলতে নামার আগে খানিকটা হলেও বাড়তি সুবিধা পেয়ে গেল বেঙ্গালুরু।

Advertisement

এ দিকে, নকআউট পর্বে বিতর্কিত গোলে হারের পরে মাঠ থেকে দল তুলে নিয়ে সঙ্কটে পড়েছে কেরল ব্লাস্টার্স। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি সেই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে। সোমবার কেরল ব্লাস্টার্স নতুন করে ম্যাচ আয়োজনের জন্য আবেদন জানিয়েছিল। সেই প্রস্তাব খারিজ করে দেয় ফেডারেশন। সংবাদ সংস্থা পিটিআইকে ফেডারেশনের এক কর্তা বলেছেন, “কেরলের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া যায় কি না, তা খতিয়ে দেখছে শৃঙ্খলারক্ষা কমিটি। দশ দিনের মধ্যে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।”

কী ধরনের শাস্তি পেতে পারে কেরল ব্লাস্টার্স? শোনা গিয়েছে, তাদের পয়েন্ট কাটা হতে পারে অথবা বড় অঙ্কের আর্থিক জরিমানা হতে পারে। কোচের উপরেও নিষেধাজ্ঞা জারি হতে পারে। অনেকে আবার মনে করছেন, তেমন হলে ক্লাবকে নির্বাসিত করা হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন