East Bengal

East Bengal: ইস্টবেঙ্গল চুক্তিপত্র পাঠালেই দলগঠন শুরু হবে, জানালেন ইমামি কর্তা

ইস্টবেঙ্গলে চুক্তিপত্র পাঠানো হয়ে গিয়েছে। তাদের তরফে থেকে সই করা চুক্তিপত্র এলেই দলগঠন শুরু হবে বলে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ২১:৪৪
Share:

ইস্টবেঙ্গলের দলগঠন অনিশ্চয়তায় মোড়া। ফাইল ছবি

ইস্টবেঙ্গলের দলগঠন নিয়ে অপেক্ষা অব্যাহত। ইমামি গ্রুপের তরফ থেকে চুক্তিপত্র ইতিমধ্যেই ক্লাবে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেই চুক্তি লাল-হলুদের থেকে কবে সই হয়ে তাঁদের হাতে আসবে, তা এখনও জানেন না ইমামি কর্তারা। বাকি ক্লাবগুলি যখন একের পর এক ফুটবলারকে সই করাচ্ছে, তখন ইস্টবেঙ্গলে দলগঠন প্রক্রিয়াই শুরু হয়নি। জানা গিয়েছে, ইস্টবেঙ্গল যত দেরি করবে, দলগঠন প্রক্রিয়া ততটাই দেরি হবে।

Advertisement

বৃহস্পতিবার আনন্দবাজার অনলাইনকে ইমামি গ্রুপের শীর্ষকর্তা আদিত্য আগরওয়াল জানালেন, চুক্তিপত্র দু’দিন আগেই পাঠানো হয়েছে। যদিও কবে তাঁরা সই হওয়া চুক্তিপত্র হাতে পাবেন, তা জানেন না। বলেছেন, “ইস্টবেঙ্গলের তরফে আমাদের বলা হয়েছে কিছুটা সময় লাগবে। কবে আমরা সই করা চুক্তিপত্র হাতে পাব সে সম্পর্কে এখনই নির্দিষ্ট করে কিছু বলতে পারছি না। চুক্তি না এলে দলগঠন শুরু করা সম্ভব হবে না।” শোনা গিয়েছে, ইমামি গ্রুপ নাকি চুক্তিতে ৮০ শতাংশ শেয়ার চেয়েছে। এই ব্যাপারে ইমামি কর্তা মন্তব্য করতে চাননি।

এটিকে মোহনবাগান একের পর এক ফুটবলার সই করিয়ে চলেছে। পিছিয়ে নেই আই লিগে খেলা মহমেডানও। ইস্টবেঙ্গল থেকে দু’জনকে তারা সই করিয়ে নিয়েছে। সেখানে ময়দানের আর এক প্রধান ইস্টবেঙ্গলে শুধুই অন্ধকার। এর পর আর শক্তিশালী দল তৈরি করা সম্ভব হবে? আদিত্য বললেন “ক্লাবের তরফ থেকে নিশ্চয়ই চেষ্টা করা হবে। চুক্তি হাতে পেলে আমরাও ভাল ফুটবলার নেওয়ার চেষ্টা করব।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন