Lionel Messi

Lionel Messi: রিয়াল জিতে গিয়েছে! বিশ্বাসই করতে পারেননি লিয়োনেল মেসি

বুধবার রাতে সেমিফাইনালে ম্যাঞ্চেস্টার সিটিকে অবিশ্বাস্য ভাবে হারিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। ৯০ মিনিট পিছিয়ে থেকেও ফাইনালে উঠে গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৫:৪৬
Share:

রিয়ালকে দেখে অবাক মেসি ছবি রয়টার্স

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ম্যাঞ্চেস্টার সিটিকে অবিশ্বাস্য ভাবে হারিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। ৯০ মিনিট পিছিয়ে থেকেও তিনটি গোল দিয়ে তারা ফাইনালে উঠে গিয়েছে। চ্যাম্পিয়ন্স লিগে আবার এক স্বপ্নের প্রত্যাবর্তন দেখা গিয়েছে। রিয়াল যে ফাইনালে উঠে গিয়েছে, এ কথা নাকি বিশ্বাসই করতে পারেননি লিয়োনেল মেসি। তিনি ভেবেছিলেন মজা করা হচ্ছে।

এই রহস্য ফাঁস করেছেন তাঁর প্রাক্তন সতীর্থ সের্জিয়ো আগুয়েরো। আর্জেন্টিনারই এক সময়ের সতীর্থ কার্লোস তেভেজের সঙ্গে লাতিন আমেরিকার একটি টিভি চ্যানেলে আলোচনায় বসেছিলেন তিনি। সেখানেই আগুয়েরো বলেন, রিয়ালের তৃতীয় গোলের পরেই মেসি তাঁকে বার্তা পাঠান। সেখানে লেখেন, ‘মজা করা বন্ধ করো। এটা কখনও সত্যি হতে পারে না।’ আগুয়েরো তাঁকে পাল্টা বার্তা পাঠিয়ে জানান, এটাই সত্যি।

Advertisement

কিছু দিন আগে মেসি নিজেই রিয়ালের প্রত্যাবর্তন চোখের সামনে দেখেছেন। প্রি-কোয়ার্টার ফাইনালে প্যারিসে গিয়ে হারার পর ফিরতি পর্বে ঘরের মাঠে তাদের ৩-১ গোলে হারিয়েছিল রিয়াল। হ্যাটট্রিক করেন করিম বেঞ্জেমা। মেসি মাঠে থেকেও কিছু করতে পারেননি। বার্সেলোনায় খেলার সময়েও রিয়ালকে কাছ থেকে দেখেছেন তিনি।

বুধবার ম্যাচের আগে আগুয়েরো আশঙ্কায় ছিলেন, সিটি শেষ পর্যন্ত লিড ধরে রাখতে পারবে কি না। সেই আশঙ্কাই শেষ পর্যন্ত সত্যি হল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন