ফোরলান নারাজ, কলকাতা ফেরাতে পারে পস্টিগাকে

দিয়েগো ফোরলান নন, শেষ পর্যন্ত গত বারের মার্কি ফুটবলার হেল্ডার পস্টিগাকেই নিতে চলেছে আটলেটিকো দে কলকাতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০১৬ ০৩:১০
Share:

ফোরলানকে পাচ্ছে না কলকাতা।

দিয়েগো ফোরলান নন, শেষ পর্যন্ত গত বারের মার্কি ফুটবলার হেল্ডার পস্টিগাকেই নিতে চলেছে আটলেটিকো দে কলকাতা।

Advertisement

এটিকের সঙ্গে চুক্তি চূড়ান্ত করেও শেষ পর্যন্ত বুধবার রাতে তা ভেঙে দিলেন ফোরলান। উরুগুয়ের স্ট্রাইকারের আর্থিক দাবি মেনে নিয়ে তাঁর কাছে চুক্তিপত্র পাঠিয়েছিলেন আটলেটিকোর কর্তারা। দু’ মাস ধরে আলোচনার পর তাতে সম্মতিও জানিয়েছিলেন ফোরলান। কিন্তু যাঁদের মাধ্যমে তাঁর সঙ্গে আলোচনা চলছিল, সেই মাদ্রিদের কর্তাদের কাছে হঠাৎ-ই চুক্তির বাইরে টাকা দাবি করে বসেন বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার। মাদ্রিদের আটলেটিকো কর্তাদের কাছে খোঁজ নিয়ে জানা গিয়েছে, আট কোটি টাকায় রাজি হয়ে হঠাৎ ফোরলান তিন মাসের টুর্নামেন্টের জন্য প্রায় পনেরো কোটি টাকা দাবি করে বসেন। লিগের নিয়মানুযায়ী যা দেওয়া সম্ভব নয়। এবং এটিকের বাজেটের যা প্রায় অর্ধেক।

ফোরলান বাতিল হয়ে যাওয়ার পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের পস্টিগার সঙ্গে যোগাযোগ শুরু করেন এটিকে কর্তারা। যিনি গত বার কলকাতার মার্কি ছিলেন এবং একটি মাত্র ম্যাচ খেলেছিলেন। সে জন্য পস্টিগার পিছনে খরচ হয়েছিল প্রায় ছয় কোটি টাকা। চোটের জন্য বাকি ম্যাচ না খেলা সত্ত্বেও। মাদ্রিদ কর্তারা খোঁজ নিয়ে দেখেছেন পস্টিগা এখন দারুণ ফর্মে। তিনি খেলেন পর্তুগালের প্রিমিয়ার ডিভিশনের ক্লাব রিও আভিতে। দশ ম্যাচে তাঁর পাঁচ গোল রয়েছে। তাই তাঁর সঙ্গেই চুক্তি চূড়ান্ত করার দিকে এগোচ্ছেন মাদ্রিদের কর্তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন