Prakash Padukone

করোনা আবহে কিছুটা স্বস্তির খবর দিল পাড়ুকোন পরিবার

পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন দীপিকা। তার কিছুদিন পরেই পাড়ুকোন পরিবারের সকলে করোনা সংক্রমিত বলে জানা যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১৩:৫৬
Share:

প্রকাশ পাড়ুকোন। —ফাইল চিত্র

হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রকাশ পাড়ুকোন। করোনা আক্রান্ত হওয়ায় বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। প্রকাশের পরিবারের সকলেই করোনা সংক্রমিত হয়েছিলেন। বাড়িতে নিভৃতবাসে থেকেই সুস্থ হয়ে উঠেছেন তাঁরা।

Advertisement

১ মে হাসপাতালে ভর্তি করা হয়েছিল প্রকাশকে। পরে জানা যায় করোনা আক্রান্ত তাঁর মেয়ে দীপিকা পাড়ুকোনও। করোনা সংক্রমিত হয়েছিলেন অভিনেত্রীর মা এবং বোনও। প্রকাশের বন্ধু বিমল কুমার বলেন, “ভাল আছে প্রকাশ। বাড়িতে রয়েছে। পরিবারের সকলেই সুস্থ হয়ে উঠেছে।”

এপ্রিল মাসে দীপিকা এবং রণবীর সিংহকে দেখা যায় মুম্বই বিমানবন্দরে। বেঙ্গালুরুতে অভিনেত্রীর পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন তাঁরা। তার কিছুদিন পরেই পাড়ুকোন পরিবারের সকলে করোনা সংক্রমিত বলে জানা যায়।

Advertisement

৬৫ বছরের প্রাক্তন ব্যাডমিন্টন তারকা ১৯৮০ সালে অল ইংল্যান্ড চ্যাম্পিয়ন হয়েছিলেন। প্রথম ভারতীয় হিসেবে এই কৃতিত্ব গড়েন তিনি। প্রথম ভারতীয় হিসেবে ১৯৮৩ সালে বিশ্ব চ্যাম্পিয়নশিপেও সোনা জিতেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন