পালাবেন না গম্ভীর

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট টিমে সুযোগ পাননি। দলীপে প্রচুর রান করেছেন, জাতীয় দলে ডাক আসেনি তবুও। গৌতম গম্ভীর তাতে অবশ্যই হতাশ, কিন্তু লড়াই ছাড়ছেন না। নিজের টুইটার হ্যান্ডলে লেখেন, ‘‘আমি হতাশ, কিন্তু হেরে যাইনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৬ ০৪:০৪
Share:

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট টিমে সুযোগ পাননি। দলীপে প্রচুর রান করেছেন, জাতীয় দলে ডাক আসেনি তবুও। গৌতম গম্ভীর তাতে অবশ্যই হতাশ, কিন্তু লড়াই ছাড়ছেন না। নিজের টুইটার হ্যান্ডলে লেখেন, ‘‘আমি হতাশ, কিন্তু হেরে যাইনি। আমি কোণঠাসা, কিন্তু ভীতু নই। সংকল্পই আমার সঙ্গী, সাহস আমার গর্ব। আমি লড়ব, আমাকে লড়তেই হবে।’’ কারও নাম করেননি ঠিকই, তবে টেস্ট টিমের নির্বাচন যে তাঁকে খুশি করেনি, বুঝিয়ে দিয়েছেন কেকেআর অধিনায়ক। ঘরোয়া ক্রিকেটে পারফরম্যান্সের কারণে তাঁকে টিমে ফেরানো নিয়ে দল নির্বাচনী বৈঠকের আগে প্রচুর জল্পনা হয়েছিল। দলীপ ফাইনাল চলাকালীন কিছু কেকেআর সমর্থক ব্যানার-সহ তাঁকে জাতীয় দলে ফেরানোর দাবি তোলেন। কিন্তু কিছুতেই কিছু না হওয়ায় গম্ভীরের এই উষ্মাপ্রকাশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন