Hardik Pandya

চোট সারেনি এখনও, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকেও ছিটকে গেলেন হার্দিক

এর আগে ফিটনেস টেস্টে ফেল করায় ভারত এ দলের নিউজিল্যান্ড সফরে যেতে পারেননি হার্দিক। তাঁর পরিবর্তে দলে আসেন বিজয় শঙ্কর। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও বলেছিলেন যে হার্দিক এখনও পূর্ণ সুস্থ হননি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৩৬
Share:

কবে মাঠে ফিরবেন হার্দিক, তা পরিষ্কার নয়। ছবি টুইটার থেকে নেওয়া।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও নেই হার্দিক পান্ড্য। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড শনিবার জানিয়ে দিয়েছে যে, এখনও ফিট হতে পারেননি এই অলরাউন্ডার। ফলে, তাঁকে বিবেচনা করা হবে না টেস্টের দল ঘোষণার সময়।

Advertisement

বোর্ডের বিবৃতি অনুসার, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ফিজিয়ো আশিস কৌশিকের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন হার্দিক। মেরুদণ্ডের সার্জন ডাক্তার জেমস অ্যালিবোনেকে দেখাতে গিয়েছিলেন তিনি। এখন ফিটনেস পুরোপুরি ফিরে না পাওয়া পর্যন্ত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলবে তাঁর।

এর আগে ফিটনেস টেস্টে ফেল করায় ভারত এ দলের নিউজিল্যান্ড সফরে যেতে পারেননি হার্দিক। তাঁর পরিবর্তে দলে আসেন বিজয় শঙ্কর। কিছুদিন আগে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও বলেছিলেন যে কোমরের চোট সারিয়ে হার্দিক এখনও পূর্ণ সুস্থ হননি। বোর্ড প্রেসিডেন্ট বলেছিলেন, “এখন খেলতে পারবে না হার্দিক। ফিট হয়ে উঠতে ওর সময় লাগবে।” গত সেপ্টেম্বরে শেষ বার ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা গিয়েছিল হার্দিককে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই টি-টোয়েন্টির পর এখনও আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে রয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: নির্বাচক কমিটির প্রধান হওয়ার প্রধান শর্ত কী? খোলসা করলেন সৌরভ​

আরও পড়ুন: আন্তর্জাতিক টি টোয়েন্টির শেষ ছ’টি ম্যাচে আউটই হননি এই ভারতীয় ব্যাটসম্যান!​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন