Sports News

বাবাকে সারপ্রাইজ দিয়ে কেঁদে ফেললেন হার্দিক

ক্রুনালই বাবা হিমাংশু পাণ্ড্যকে নিয়ে গিয়েছিলেন গাড়ির শো-রুমে। সেখান থেকেই শ্রীলঙ্কায় হার্দিককে ভিডিও কলিংয়ে ধরেন ক্রনাল। এর পর একসঙ্গে গাড়ি পছন্দ করার পালা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৭ ১৬:৪৩
Share:

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

ব্যাট হাতে টেস্ট ক্রিকেটে সেঞ্চুরি করেই বাবাকে চমকে দিয়েছিলেন হার্দিক পাণ্ড্য। আর পরের চমকটি এল অন্যভাবে। ছেলে হার্দিক তো এই মুহূর্তে বসে শ্রীলঙ্কায়। কিন্তু বাবাকে গিফট দেওয়ার বন্দোবস্তটা করেই ফেললেন তিনি। আসল পরিকল্পনাটা হয়েছিল দুই ভাইয়ের। ক্রুনাল পাণ্ড্য এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন। খেলেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। ক্রুনালই বাবা হিমাংশু পাণ্ড্যকে নিয়ে গিয়েছিলেন গাড়ির শো-রুমে। সেখান থেকেই শ্রীলঙ্কায় হার্দিককে ভিডিও কলিংয়ে ধরেন ক্রনাল। এর পর একসঙ্গে গাড়ি পছন্দ করার পালা। এ ভাবেই মিস্টার পাণ্ড্যর একটি লাল রঙের গাড়িও পছন্দ হয়ে যায়। শোরুম ম্যানেজার এসে, হিমাংশুকে জানিয়ে দেন, এই গাড়িটি তাঁর। তিনিই এই গাড়ির মালিক।

Advertisement

আরও পড়ুন

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে

Advertisement

চরম অপমানিত হয়েছি! মিকি, ইনজামামদের বিরুদ্ধে বিস্ফোরক আকমল

হার্দিক টুইটে সেই ভিডিওটি পোস্ট করেন। সেখানে লেখেন, ‘‘বাবার মুখ উজ্জ্বল মুখ দেখে দারুণ লাগছে। জীবনের সব সুখ তাঁর প্রাপ্য। আমার আর ক্রুনালের জন্য সব কিছু ছেড়েছেন তিনি। শুধু আমাদের কেরিয়ারের জন্য। তাই তাঁকে ধন্যবাদ দিওয়াটা যথেষ্ট নয়। এই একটা ছোট্ট সারপ্রাইজ আমাকে কাঁদিয়ে দিয়েছে।’’

দেখুন সেই টুইট ❤ !

দেখুন সেই টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন