Sports news

ধর্ষণের চেষ্টা ভাসুরের, সাহায্য করেন শামি! বিস্ফোরক হাসিন জাহান

ক্রিকেটারের স্ত্রী জানিয়েছেন, নিজেকে শুধরে নেওয়ার জন্য শামিকে সময় দিয়েছিলেন তিনি। নিজেকেও এ ভাবে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছিলেন যে, এ বার হয়তো নিজের ভুল বুঝতে পারবেন শামি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৮ ১৬:৫৭
Share:

সংবাদমাধ্যমের মুখোমুখি শামির স্ত্রী হাসিন জাহান। নিজস্ব চিত্র।

বিস্ফোরক হাসিন জাহান। মহম্মদ শামির পরিবারের লোকজন তাঁকে ঘুমের ওষুধ খাইয়ে খুনের চেষ্টা করেছিলেন। মহম্মদ শামির দাদা তাঁকে ধর্ষণের চেষ্টা করেছিলেন এবং দাদাকে সাহায্য করেছিলেন শামি। শুক্রবার এমনই দাবি করলেন ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী।

Advertisement

শামির বিরুদ্ধে হাসিন জাহান আগেও মুখ খুলেছিলেন। তিনি যে সব অভিযোগ এনেছিলেন, সেগুলো যে মিথ্যা নয়, শুক্রবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ফের তা জোর দিয়ে বললেন হাসিন জাহান। তার সঙ্গে তুলে ধরলেন শামির পরিজনদের নানা কুকীর্তির অভিযোগও।

হাসিন জাহান এ দিন দাবি করেন, তাঁকে খুনের চেষ্টা হয়েছিল। শ্বশুরবাড়ির লোকজনই সে চেষ্টা করেছিল বলে হাসিনের অভিযোগ। তাঁকে ঘুমের ওষুধ খাইয়ে খুন করার চক্রান্ত হয়েছিল বলে হাসিন দাবি করেন। শামির দাদা নাকি তাঁকে ধর্ষণ করার চেষ্টাও করেছিলেন। তাতে বাধা দেওয়া তো দূরের কথা, শামি তাতে দাদাকে সাহায্য করেছিলেন বলে হাসিনের অভিযোগ। এই সব অভিযোগ তিনি প্রমাণ করেই ছাড়বেন বলেও জানিয়েছেন হাসিন।

Advertisement

আরও পড়ুন: শামির বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করল পুলিশ

আরও পড়ুন: বড় গেমপ্ল্যান, আমাকে ধ্বংস করার চেষ্টা চলছে, বললেন শামি

আরও পড়ুন: শামির বিরুদ্ধে লালবাজারে লিখিত নালিশ স্ত্রীর

হাসিনের আরও অভিযোগ, দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার পর শামি তাঁকে মারধর করেছিলেন। বেশ কিছু সময় ধরে এই মারধরের ঘটনা চলতেই থাকে। সুবিচারের আশায় তিনি এ দিক ও দিক ছুটে বেড়াচ্ছিলেন, কিন্তু কারও কাছ থেকে সাহায্য পাননি। তাই বাধ্য হয়েই ফেসবুককে বেছে নিয়েছিলেন তাঁর প্রতি ঘটে যাওয়া অন্যায়কে সামনে আনতে।

ক্রিকেটারের স্ত্রী জানিয়েছেন, নিজেকে শুধরে নেওয়ার জন্য শামিকে সময় দিয়েছিলেন তিনি। নিজেকেও এ ভাবে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছিলেন যে, এ বার হয়তো নিজের ভুল বুঝতে পারবেন শামি। কিন্তু শামি সে পথে হাঁটেননি। উল্টে তাঁকে হুমকি দিয়েছেন, নিজের ভাল চাইতে হলে মুখ বন্ধ রাখতে হবে বলে শাসিয়েছেন। দাবি হাসিনের।

শামি অবশ্য এ দিনও যাবতীয় অভিযোগ নস্যাৎ করেছেন। তিনি জানান, যে অভিযোগ তাঁর বিরুদ্ধে তুলছেন হাসিন, সেগুলো আগে প্রমাণ করে দেখাক। পাশাপাশি এটাও দাবি করেন যে, ম্যাচ গড়াপেটার যে অভিযোগ তাঁর বিরুদ্ধে তোলা হয়েছে, সে সব সম্পূর্ণ ভিত্তিহীন। তদন্ত করলেই সব সত্য বেরিয়ে আসবে বলে জানান শামি। হাসিনের বিরুদ্ধে তিনি যে আইনি পদক্ষেপ করার চিন্তা-ভাবনা করছেন, তাও জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন