Cricket

হুমকি দিচ্ছেন প্রভাবশালীরা, অভিযোগ হাসিনের

হুমকি আসছে। কানে আসছে নানা ধরনের কথা। তবু লড়াই ছাড়ছেন না হাসিন জাহান। যত সমস্যাই সামনে আসুক, তিনি ভরসা রাখছে বিচারব্যবস্থায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৮ ২০:০৫
Share:

লড়াই চালিয়ে যাবেন হাসিন। নিজস্ব চিত্র।

ভরসা রাখছেন বিচারব্যবস্থায়। লড়তে চাইছেন শেষ পর্যন্ত। দেখতে চাইছেন ন্যায়বিচার মেলে কিনা। তবে তার মধ্যেও ক্ষোভ রয়েছে মিডিয়ার একাংশের বিরুদ্ধে। যেভাবে মহম্মদ শামিকে নিষ্কলঙ্ক হিসেবে চিহ্নিত করা হচ্ছে, সেটাও মানতে পারছেন না হাসিন জাহান।

Advertisement

আনন্দবাজার ডিজিটাল অফিসে ফেসবুক আড্ডায় হাসিন একগুচ্ছ অভিযোগ ফের করলেন শামির বিরুদ্ধে। ভারতীয় দলের জোরেবোলারের নানা বয়সের সার্টিফিকেট থেকে শুরু করে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়া, ফের উঠে এল তাঁর মুখে। যে ভাবে একশ্রেণির মানুষ তাঁর দিকেই কাদা ছুড়ছে, তা খারাপ লাগছে হাসিনের। একশ্রেণির মিডিয়ার আচরণকেই এর নেপথ্যে দেখছেন তিনি।

তবে যতই প্রভাবশালীদের হুমকি আসুক, যতই আত্মহত্যার পথ বেছে নেওয়ার দিকে ঠেলে দেওয়ার প্রচেষ্টা থাক, তিনি যে লড়াই ছাড়বেন তা, সেটাও স্পষ্ট করে দিয়েছেন হাসিন। সত্যি ঠিক বেরিয়ে আসবে একসময়, বিশ্বাস রাখছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ‘যে দিন বুঝব, পারছি না, পুরোপুরি সরে যাব’

আরও পড়ুন: টেস্ট ব্যাটিংয়ে আবার শীর্ষে বিরাট কোহালি​

কী বললেন হাসিন জাহান, দেখুন ভিডিয়ো

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন