England vs Brazil

সেমিফাইনালের আগে কলকাতায় প্রবল বৃষ্টি

বুধবার দুপুর ১২টা থেকে প্রবল বৃষ্টি শুরু হয়, চলে প্রায় দেড় ঘণ্টা। যদিও সূত্রের খবর, এই ঘণ্টা দেড়েকের বৃষ্টিতে মাঠের কোনও ক্ষতি হয়নি। আপাতত বৃষ্টি থেমে গেলেও আবারও বৃষ্টির সম্ভাবনা থেকেই যাচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৭ ১৪:১৪
Share:

আবহাওয়ার চোখ রাঙানি এড়িয়ে ম্যাচ করাই চ্যালেঞ্জ যুবভারতীর সামনে। ছবি: সংগৃহীত।

যে বৃষ্টির জন্য মাঠ খারাপ হয়ে গুয়াহাটি থেকে খেলা চলে এল কলকাতায়, সেই সেমিফাইনালের আগেই এক ঘণ্টার প্রবল বৃষ্টিতে ভাসল এই শহরও।

Advertisement

বুধবার দুপুর ১২টা থেকে প্রবল বৃষ্টি শুরু হয়, চলে প্রায় দেড় ঘণ্টা। যদিও সূত্রের খবর, এই ঘণ্টা দেড়েকের বৃষ্টিতে মাঠের কোনও ক্ষতি হয়নি। আপাতত বৃষ্টি থেমে গেলেও ফের বৃষ্টির সম্ভাবনা কিন্তু থেকেই যাচ্ছে। এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর।

আরও পড়ুন: সাম্বা অস্ত্রকে ভোঁতা করতে বিশেষ ছক তৈরি

Advertisement

আরও পড়ুন: তিকি তাকা বনাম শক্তির লড়াই মুম্বইতে

বিকেল পাঁচটায় ব্রাজিল, ইংল্যান্ডের মধ্যে প্রথম সেমিফাইনাল। তার আগে বৃষ্টিতে লোকাল কমিটির কপালে ভাঁজ পড়লেও মাঠ নিয়ে নিশ্চয়তা দিচ্ছে তারা। খেলার মধ্যে বৃষ্টি হলেও মাঠ ঠিকই থাকবে বলে দাবি। শনিবারই যুবভারতীতে বিশ্বকাপের ফাইনাল এবং তৃতীয়, চতুর্থ স্থান নির্ণায়ক ম্যাচ। তার আগে ভেজা মাঠে ৯০ মিনিট খেলা হলে মাঠের উপর অল্প হলেও প্রভাব পড়বে।

যদিও আবহাওয়া দফতরের খবর এটা কোনও নিম্নচাপের বৃষ্টি নয়। স্থানীয় ভাবেই মেঘ তৈরি হয়ে জন্যই এই বৃষ্টি। সেটা আবার যে কোনও সময় ফিরতে পারে। আকাশে এখনও মেঘ রয়েছে। আপেক্ষিক আদ্রতা এবং গরম বেড়ে গেলে এমনটা হয়। আজ ও আগামী কাল বৃষ্টির সম্ভাবনা থাকছে। যাতে চিন্তায় ফিফার লোকাল কমিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন