Brazil vs England

রাত থেকে লাইন, টিকিট পেতে যুবভারতীর গেটে কাতারে কাতারে মানুষ

পুলিশি হস্তক্ষেপ সত্বেও সেই ভিড় এখনও নিয়ন্ত্রণের বাইরে। ফিফার পক্ষ থেকে স্টেডিয়াম চত্ত্বরে নগদ টাকা দিয়ে টিকিট কাটার কোনও কোনও ব্যবস্থা করা হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ১৪:১৭
Share:

টিকিটের অপেক্ষায় হাজার হাজার ফুটবলপ্রেমী।-নিজস্ব চিত্র।

ব্রাজিল বনাম ইংল্যান্ডের প্রথম সেমিফাইনালের টিকিট পেতে লোকারণ্য যুবভারতী ক্রীড়াঙ্গণ। গুয়াহাটিতে প্রথম সেমিফাইনাল বাতিল হওয়া ম্যাচ গত কালই পেয়েছে যুবভারতী। আর এর পরই টিকিটের জন্য হাহাকার সর্বত্র। স্টেডিয়াম থেকে টিকিট পাওয়ার জন্য গতকাল রাত থেকেই যুবভারতী প্রাঙ্গণে ভিড় জমান বিভিন্ন প্রান্তের মানুষ। আর এই ভিড়ই জনসমুদ্রের আকার নেয় আজ সকাল থেকে। বীরভূম থেকে বাঁকুড়া, মুর্শিদাবাদ থেকে বর্ধমান-সব জায়গা থেকে মানুষ এসে আজ ভিড় জমিয়েছেন যুবভারতীতে।

Advertisement

আরও পড়ুন: ‘অযোগ্য’ মাঠ ম্যাচ হারালো, হতাশা গুয়াহাটিতে

আরও পড়ুন: ব্রাজিল শিবিরে যেন ‘ঘরে’ ফেরার আনন্দ

Advertisement

পুলিশি হস্তক্ষেপ সত্বেও সেই ভিড় এখনও নিয়ন্ত্রণের বাইরে। ফিফার পক্ষ থেকে স্টেডিয়াম চত্ত্বরে নগদ টাকা দিয়ে টিকিট কাটার কোনও কোনও ব্যবস্থা করা হয়নি। অন লাইনে টিকিট বুক যাঁরা করেছেন তাঁদেরকেই এ দিন টিকিট দেওয়া হবে।

টুর্নামেন্টের মাঝামাঝি সময়ই ফাইনালের জন্য প্রায় হাউসফুল হয়ে গিয়েছে যুবভারতী ক্রীড়াঙ্গন। হাউসফুল তৃতীয় স্থান নির্ণয়ক ম্যাচও। এই পরিস্থিতিতে ব্রাজিল-ইংল্যান্ড হাইভোল্টেজ সেমিফাইনালের সাক্ষী থাকতে মরিয়া ফুটবল পাগল কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন