Sourav Ganguly

গাড়ি ঘিরে ধরলেন পাক-সমর্থকরা, কীভাবে সামলালেন সৌরভ? দেখুন...

গাড়ির সামনে পাকিস্তানের পতাকা রেখে রীতিমতো বিক্ষোভের ঢঙেও দেখা যায় ওই দলের কাউকে কাউকে। কেউ কেউ থাম্বস ডাউন করে মাঠে ভারতকে দেখে নেওয়ার হুঙ্কারও দিতে থাকেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুন ২০১৭ ১৩:২০
Share:

সৌরভের গাড়ি ঘিরে ধরল পাক-সমর্থকরা।

বুধবার কার্ডিফে ইংল্যান্ড-পাকিস্তান ম্যাচ দেখে বাড়ি ফিরছিলেন সৌরভ। ড্রাইভ করছিলেন নিজেই। এমন সময় কিছু পাক সমর্থক জয়ের উল্লাস করতে করতে আচমকা তাঁর গাড়ি ঘিরে ধরেন। গাড়ির সামনে পাকিস্তানের পতাকা রেখে রীতিমতো বিক্ষোভের ঢঙেও দেখা যায় ওই দলের কাউকে কাউকে। কেউ কেউ থাম্বস ডাউন করে মাঠে ভারতকে দেখে নেওয়ার হুঙ্কারও দিতে থাকেন। তবে অনেকে ই আবার কাচ তোলা গাড়ির বাইরে থেকে সৌরভের ছবি তোলারও চেষ্টা করেন।

Advertisement

আরও পড়ুন- ট্রফি জিতুন বিরাট, চান পাক অধিনায়কের মামাও

যাঁকে ঘিরে এই উত্তেজনা, সে সৌরভ কিন্তু এতটুকু উত্তেজিত না হয়ে হাসি মুখেই সামাল দিলেন পরিস্থিতে। গাড়ির ভিতরে বসে হাল্কা হাসির সঙ্গে হাত নেড়ে অভিবাদনও জানান। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও প্রকাশ হতেই রীতিমতো ভাইরাল হয়ে ওঠে।

Advertisement

দেখুন ভিডিও-

রবিবার ওভালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের মুখোমুখি হবেন কোহালিরা। এর আগে গ্রুপ লিগে পাকিস্তানকে হেলায় হারায় আত্মবিশ্বাসে এগিয়ে টিম ইন্ডিয়া। ১০ বছর পর কোনও আইসিসি টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হতে চলেছে এই চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল। ২০০৭-এ ফাইনালে পাকিস্তানকে হারিয়ে টি২০ বিশ্বকাপ জিতেছিল ধোনির ভারত। তবে চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে এই প্রথম মুখোমুখি হচ্ছে দু’দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন