Sports News

‘জেন্টল জায়ান্টস’দের সঙ্গে কেমন কাটল বিরাটের দিন

যারা তখন নিশ্চিন্তে জলকেলি করতে ব্যস্ত। লেকের ধারের রেস্টুরেন্টের ব্যালকনিতে দাঁড়িয়ে সেই দৃশ্য উপভোগ তো করলেনই সঙ্গে তিনি যে এতটা আপ্লুত তাও টুইটারে জানাতে ভুললেন না। হাতির দলকে তিনি ব্যাখ্যা করলেন, ‘জেন্টল জায়ান্টস’ নামে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৭ ১৬:২২
Share:

টুইটারে এই ছবিটি পোস্ট করলেন বিরাট কোহালি।

রবিবার পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচ সহজেই জিতে নিয়েছে ভারত। তার আগে টেস্ট সিরিজ হোয়াইট ওয়াশ। দারুণ ফুরফুরে মেজাজে ভারতীয় ক্রিকেট দল। সকাল হতেই তাই বিরাট কোহালিরা বেরিয়ে পড়লেন স্থানীয় অভয়ারণ্যে ঘুরতে। ডাম্বুলায় সেই ঘোরার ফাঁকেই বিরাটের দেখা হয়ে গেল হাতির দলের সঙ্গে। যারা তখন নিশ্চিন্তে জলকেলি করতে ব্যস্ত। লেকের ধারের রেস্টুরেন্টের ব্যালকনিতে দাঁড়িয়ে সেই দৃশ্য উপভোগ তো করলেনই সঙ্গে তিনি যে এতটা আপ্লুত তাও টুইটারে জানাতে ভুললেন না। হাতির দলকে তিনি ব্যাখ্যা করলেন, ‘জেন্টল জায়ান্টস’ নামে। সঙ্গে জমিয়ে মস্তি, খানাপিনা আর ফটোসেশন। টুইটারে কোহালি লেখেন, ‘‘এই জেন্টল জায়ান্টসদের সঙ্গে ডে আউট। ওদের খেলতে দেখাটা দারুণ অভিজ্ঞতা।’’

Advertisement

আরও পড়ুন

হেরে দল নির্বাচনকেই একহাত নিলেন শ্রীলঙ্কা কোচ

Advertisement

যুবরাজের জন্য ‘বিশ্রাম’ সঠিক শব্দ নয়: গম্ভীর

ভারতের পরবর্তী খেলা ২৪ অগস্ট, বৃহস্পতিবার পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে। তার আগে ঘোরার মুডে ভারতীয় ক্রিকেট দল। এই মুহূর্তে ডাম্বুলায় রয়েছে পুরো দল। এ দিন ছিল ডাম্বুলা ঘোরার পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন