Sports News

বিয়ের বাউন্সার কি সামলাতে পারবেন যুবি, প্রশ্ন গম্ভীরের

বিয়েটা শেষ পর্যন্ত সেরেই ফেললেন যুবরাজ সিংহ। কিন্তু তাঁকে নিয়ে বেশ চিন্তায় তাঁরই সতীর্থ গৌতম গম্ভীর ও বীরেন্দ্র সহবাগ। এতটাই চিন্তিত যে টুইটই করে ফেললেন গম্ভীর। বুধবারই হেজেল কিচের সঙ্গে বিয়ে পর্ব সারা হয়ে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৬ ২১:২০
Share:

যুবরাজ সিংহ-হেজেল কিচের বিয়ে। ছবি: পিটিআই।

বিয়েটা শেষ পর্যন্ত সেরেই ফেললেন যুবরাজ সিংহ। কিন্তু তাঁকে নিয়ে বেশ চিন্তায় তাঁরই সতীর্থ গৌতম গম্ভীর ও বীরেন্দ্র সহবাগ। এতটাই চিন্তিত যে টুইটই করে ফেললেন গম্ভীর। বুধবারই হেজেল কিচের সঙ্গে বিয়ে পর্ব সারা হয়ে গিয়েছে। তার পরই গম্ভীরের টুইট, ‘‘ শেরওয়ানির বদলে চেস্ট গার্ড পরতে পারতে যদিও বিয়ের বাউন্সার সামলানোর জন্য এখনও কোনও চেস্ট গার্ড তৈরি হয়নি।’’

Advertisement

অনেকদিন আগেই এই বিয়ে পর্ব সেরে ফেলেছেন গৌতম গম্ভীর। তাই অভিজ্ঞতাটাও বেশি। সামনাসামনি না দিতে পারলেও টুইটারেই যুবির জন্য নিজের জ্ঞ্যান বিতরণ করে গেলেন তিনি। লেখেন, ‘‘একজন ওপেনার হিসেবে আমি কিন্তু জানি কী ভাবে মাঠে ও মাঠের বাইরে বাউন্সার সামলাতে হয়। দেখা হলে তোমাকে কিছু টিপস দেব। ততদিন ভাল থেকো। সদ্য নতুন জীবনে পা দেওয়া যুবরাজকে চমকে দেওয়ার জন্য গম্ভীরের এই দুটো টুইটই যথেষ্ট। এ বার সময়ই বলবে বিয়ের বাউন্সার কতটা আর কীভাবে সামলাবেন যুবি।

আরও খবর

Advertisement

যুবরাজ-হেজেলের বিয়েতে মাতলেন কোহালিরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন