বেঁচে আছি, টুইট করে জানালেন উমর আকমল

একদম সুস্থ আছি। সোশ্যাল মিডিয়ায় যা ঘুরছে সবটাই মিথ্যে। এবং আমি ন্যাশনাল২০ কাপে অংশ নিচ্ছি। ২৭ নভেম্বর এই টুইট করার পর ২৮ নভেম্বর তিনি একটি ভিডিও পোস্ট করেন। তাঁর সুস্থতার খবর দিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

লাহৌর শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৭ ১৫:৪৮
Share:

উমর আকমল। —ফাইল চিত্র।

বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। কেরিয়ারের সঙ্গে সঙ্গে এ বার তাঁকে নিয়ে হঠাৎই জল্পনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। ছড়িয়ে পরে তিনি আর বেঁচে নেই। এরকম রটনায় রীতিমতো হতাশ আকমল। এরপরই তাঁর ভক্তদের আশ্বস্ত করতে তিনি সেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকেই ব্যবহার করেন। লিতি টুইটে লেখেন, ‘‘আমি ভাল রয়েছি। একদম সুস্থ আছি। সোশ্যাল মিডিয়ায় যা ঘুরছে সবটাই মিথ্যে। এবং আমি ন্যাশনাল২০ কাপে অংশ নিচ্ছি।’’ ২৭ নভেম্বর এই টুইট করার পর ২৮ নভেম্বর তিনি একটি ভিডিও পোস্ট করেন। তাঁর সুস্থতার খবর দিয়ে।

Advertisement

আরও পড়ুন

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত শ্রীরূপা বসু

Advertisement

২০০৯এ শ্রীলঙ্কার বিরুদ্ধে ডাম্বুলায় আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল আকমলের। শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন গত বছর জানুয়ারিতে। ২৭ বছরের আকমল দেশের হয়ে খেলেছেন ১১৬টি ওডিআই, করেছেন ৩০৪৪ রান। এর মধ্যে রয়েছে ২টো সেঞ্চুরি ও ২০টি হাফসেঞ্চুরি। উইকেট কিপার এই ব্যাটসম্যানের দখলে রয়েছে ৭৭টি ক্যাচ ও ১৩টি স্টাম্পিং। হেড কোচ মিকি আর্থারের বিরুদ্ধে মুখ খোলায় আকমলকে তিন ম্যাচ নির্বাচসেনর সঙ্গ সঙ্গে ১০ হাজার ডলার জরিমানাও করা হয়েছে। আর্থারের পরে কোচ ওয়াকার ইউনিসের সঙ্গেও সমস্যা হয় আকমলের।

দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন