Rohit Sharma

‘মেয়ে দেখলেই ক্যাবলা হয়ে যাই’

তরুণ স্পিনার য়ুজবেন্দ্র চাহাল এবং চায়নাম্যান বোলার কুলদীপ যাদবের ইন্টারভিউ নিতে দেখা যায় রোহিত শর্মাকে। এ দিন রোহিতের ইন্টারভিউয়ের লিঙ্ক টুইট করে বিসিসিআই। ক্যাপশানে লেখা হয়, ‘দেদার হাসি’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০১৭ ১৫:০৭
Share:

য়ুজবেন্দ্র চাহাল এবং কুলদীপ যাদবের সঙ্গে রোহিত শর্মা। ছবি: বিসিসিআই।

খোশ মেজাজে ভারতীয় দল। অস্ট্রেলিয়াকে ওয়ান ডে সিরিজে ৪-১ ব্যবধানে হারিয়ে ফুরফুরে মেজাজে টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। যার প্রমাণ মিলল মঙ্গলবার যখন তরুণ স্পিনার য়ুজবেন্দ্র চাহাল এবং চায়নাম্যান বোলার কুলদীপ যাদবের ইন্টারভিউ নিতে দেখা গেল রোহিত শর্মাকে।

Advertisement

এ দিন রোহিতের ইন্টারভিউয়ের লিঙ্ক টুইট করে বিসিসিআই। ক্যাপশানে লেখা হয়, ‘দেদার হাসি’।

আরও পড়ুন: ‘বেটার হাফ’কে চেনালেন ভুবি

Advertisement

আরও পড়ুম: বড় সিদ্ধান্ত নিতে গেলে কলিজা চাই: শাস্ত্র

তরুণ দুই স্পিনারকে রোহিত জিজ্ঞাসা করেন, মহিলা সমর্থকদের তাঁরা কী ভাবে সামলান। উত্তরে কুলদীপ বলেন, “আমি এমনিতেই কম কথা বলি। তাই মহিলা সমর্থকদের সমালাতে আমার সমস্যা হয় না।” চাহালের অকপট স্বীকারোক্তি, “আমি এমনিতে বেশি কথা বলি, কিন্তু মেয়ে দেখলেই কেমন যেন ক্যাবলা হয়ে যাই।”

পছন্দের বলি অভিনেত্রী নিয়েও অবশ্য দুই মেরুতে ভারতের দুই স্পিন ফলা। চাহালের পছন্দ যেখানে ক্যাটরিনা কাইফ, সেখানে বাঁহাতি চায়নাম্যানের পছন্দ জ্যাকলিন ফার্নান্ডেজকে। এ ছাড়া আরও বেশ কিছু প্রশ্ন করতে দেখা যায় রোহিতকে। যার বেশির ভাগকেই ক্লিন বোল্ড করেন এই দুই তরুণ ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন